আজ বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ইং

বাড়ি ফিরে স্বামী দেখলেন স্ত্রীকে ধর্ষণ করছে প্রতিবেশী!

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-১০-২৭ ২০:৩৯:৫১

সিলেটভিউ ডেস্ক :: বরিশালের উজিরপুরে দুই সন্তানের জননী এক গৃহবধূ ( ৪০) ধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। সোমবার দুপুরে উপজেলার গুঠিয়া ইউনিয়নের দোসতিনা গ্রামে এ ঘটনা ঘটে।

ধর্ষিতা গৃহবধূর স্বামী জানান, সোমবার দুপুরে তিনি বাড়িতে এসে দেখতে পান ঘরের বারান্দার মেজেতে ফেলে তার স্ত্রীকে ধর্ষণ করছে প্রতিবেশী বাদল শীল। এ সময় তার উপস্থিতি টের পেয়ে বাদল দৌঁড়ে পালিয়ে যায়। পরে স্ত্রী তাকে জানান, ঘরে একা থাকার সুযোগে বাদল শীল এসে তাকে ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করে।

এ প্রসঙ্গে ওই গৃহবধু মঙ্গলবার দুপুরে সাংবাদিকদের জানান, সোমবার দুপুরে তাকে ঘরে একা পেয়ে একই বাড়ির মামা সম্পর্কীয় বাদল শীল ভয়ভীতি দেখিয়ে মুখ চেপে ধরে জোরপূর্বক ধর্ষণ করেন। বাদল শীল পূর্ব পরিকল্পিতভাবে নিজের স্ত্রী ও সন্তানদের ঝালকাঠিতে শ্বশুরালয়ে বেড়াতে পাঠিয়ে এ ধর্ষণের ঘটনা ঘটায়। ঘটনার পর থেকে সে পলাতক রয়েছে।

এদিকে ওই ধর্ষকের পক্ষ নিয়ে স্থানীয় একটি প্রভাবশালী মহল বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টা চালাচ্ছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

উজিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল আহসান বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে তদন্তপূর্বক প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।



সিলেটভিউ২৪ডটকম/২৭ অক্টোবর ২০২০/কালের কণ্ঠ /জিএসি

শেয়ার করুন

আপনার মতামত দিন