Sylhet View 24 PRINT

স্বামীর নির্যাতন আর সইতে পারছিলেন না বেবী রানী!

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০১-১৩ ১৯:১৯:১৬

সিলেটভিউ ডেস্ক :: নওগাঁর মান্দায় স্বামীর নির্যাতন সইতে না পেরে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। বুধবার বেলা ১১টার দিকে উপজেলার মৈনম ইউনিয়নের রায়পুর উত্তরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত বেবী রানী হাজরা (৩২) ওই গ্রামের অলক কুমার হাজরার স্ত্রী।

স্থানীয়রা জানান, প্রায় ১৬ বছর আগে নওগাঁ সদর উপজেলার বর্ষাইল ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের ক্ষিতিশ চন্দ্র মন্ডলের মেয়ে বেবী রানীর সঙ্গে রায়পুর গ্রামের অলক হাজরার বিয়ে হয়। এ দম্পতির ঘরে আপন হাজরা নামে ১৪ বছরের এক ছেলে সন্তান রয়েছে। পারিবারিক বিষয় নিয়ে তাদের মধ্যে ঝগড়া বিবাদ লেগেই থাকত বলে জানান তারা।

নিহতের ভগ্নিপতি কালিদাস অধিকারী বলেন, বিয়ের পর থেকে শ্যালিকা বেবী রানীকে তার স্বামী প্রায়ই নির্যাতন করে আসছিল। অনেক সময় নির্যাতন সইতে না পেরে আমার বাড়িতে আশ্রয় নিত বেবী। বারবারই তাকে বুঝিয়ে শুনিয়ে স্বামী বাড়ি পাঠিয়ে দেই।

তিনি অভিযোগ করে বলেন, বুধবার সকালে পারিবারিক বিষয় নিয়ে বেবীকে আবারও মারধর করেন ভায়রা অলক হাজরা। স্ত্রীকে নির্যাতনের পর তিনি বাড়ি থেকে চলে যান। এসব নির্যাতন সইতে না পেরে শালিকা বেবী রানী আত্মহত্যা করেছে বলে অভিযোগ করেন তিনি।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান জানান, সংবাদ পেয়ে বেবী রানীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান তিনি।



সিলেটভিউ২৪ডটকম / কালের কণ্ঠ / জিএসি-০৮

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.