Sylhet View 24 PRINT

'এমন শিক্ষকের জন্য সন্তানকে কেউ আর মাদ্রাসায় পড়াবে না'

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০২-২৩ ১৯:৫৪:০৮

সিলেটভিউ ডেস্ক ::  সাভারের আশুলিয়ায় এক শিশুছাত্রকে (১১) বলাৎকারের অভিযোগে মাসুদুর রহমান (৩৪) নামে একজন মাদ্রাসার শিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (২২ ফেব্রুয়ারি) রাত আটটার দিকে আশুলিয়া থানাধীন মধ্য চারাবাগ এলাকার দিনাতুল উলুম হিফজুল কোরআন মডেল মাদ্রাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত মাসুদুর রহমান সিরাজগঞ্জ জেলা সদরের আনোয়ার হোসেনের ছেলে এবং ওই মাদ্রাসার শিক্ষক।

জানা গেছে, প্রায় দুই বছর ধরে দিনাতুল উলুম হিফজুল কোরান মডেল মাদ্রাসার আবাসিকে থেকে লেখাপড়া করছিল ভুক্তভোগী শিশু। প্রতি সপ্তাহের ন্যায় ২১ ফেব্রুয়ারি মাদ্রাসায় ছেলেকে দেখতে যান তার মা। এ সময় ভুক্তভোগী ওই শিশু তার মায়ের কাছে বলাৎকারের বিষয়টি জানালে সোমবার থানায় একটি অভিযোগ দায়ের করেন। পরে রাতে অভিযান চালিয়ে অভিযুক্ত শিক্ষককে গ্রেপ্তার করে পুলিশ।

এ বিষয়ে ভুক্তভোগী শিশুর মা গণমাধ্যমকে বলেন, 'আমরা পোশাক কারখানায় চাকরি করি। তাই মাদরাসার আবাসিকে রেখে ছেলেকে লেখাপড়া করানোর সিদ্ধান্ত নেই। দুই বছর ধরে আমার সন্তান এই মাদরাসায় লেখাপড়া করছিল। কিন্তু মাদরাসার শিক্ষক এমন হবে কখনো ভাবিনি। এ ধরনের শিক্ষকের জন্য সন্তানকে কেউ মাদরাসায় পড়াবে না। আমি এ ঘটনার সুষ্ঠু বিচার চাই।'

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল জলিল বলেন, ভুক্তভোগী শিক্ষার্থীর মায়ের দায়ের করা অভিযোগের ভিত্তিতে ওই মাদরাসা থেকে অভিযুক্ত প্রধান শিক্ষককে আটক করা হয়েছে।



সিলেটভিউ২৪ডটকম/ কালের কণ্ঠ /জিএসি-১৭

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.