আজ শনিবার, ১০ এপ্রিল ২০২১ ইং

১৪ বছরের কিশোরের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ, গ্রেপ্তার

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০২-২৫ ২০:২৬:০১

সিলেটভিউ ডেস্ক :: প্রতিবন্ধী এক নারীকে ধর্ষণের অভিযোগে ১৪ বছরের এক কিশোরকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার রাতে ৯৯৯-এ ফোন করলে পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে। শেরপুরের শ্রীবরদী উপজেলার চরশিমুলচূড়া গ্রামে এ ঘটনা ঘটে।

এদিকে ধর্ষণের শিকার নারীকে ডাক্তারি পরীক্ষার জন্যে জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে ওই নারীর মা বাদী হয়ে তিনজনের নামে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন।

আসামিরা হচ্ছে- জহুর আলীর ছেলে সাহেদ আলী (৪৫), মিস্টার মিয়ার ছেলে (১৪) এবং আকতার হোসেনের কিশোর ছেলে (১৪)।

জানা যায়, বাবার মৃত্যুর পর প্রতিবন্ধী মেয়েকে নিয়ে বাস করেন মা। প্রতিবেশী সাহেদ আলী ও মিস্টার মিয়ার ছেলের সহযোগিতায় গ্রেপ্তার কিশোর ওই নারীকে ধর্ষণ করে। ওই কিশোর গত ১০ জানুয়ারি থেকে ২২ ফেব্রুয়ারি পর্যন্ত প্রায় রাতেই ওই নারীকে ধর্ষণ করে। গত ২২ ফেব্রুয়ারি রাতে তাকে ধর্ষণ করার সময় তার চিৎকার শোনে প্রতিবেশিরা এগিয়ে আসে। এ সময় ধর্ষণকারী এবং সহযোগিরা পালিয়ে যায়। পরে প্রতিবেশীরা ৯৯৯-এ ফোন করলে রাতেই অভিযান চালিয়ে অভিযুক্ত কিশোরকে গ্রেপ্তার করে পুলিশ।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে এসআই শফিকুর রহমান জানান, মেয়েটি প্রতিবন্ধী। এ সুযোগে বখাটেরা তাকে ধর্ষণ করে। ঘটনাটি নিয়ে প্রতিবন্ধী মেয়েটির মা লাল মনি বাদী হয়ে ওই তিনজনের নামে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন। এ ঘটনায় জড়িত অপর আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান বলেন, বিষয়টি শুনেছি। ঘটনার সুষ্ঠু বিচার দাবি করছি।



সিলেটভিউ২৪ডটকম/ কালের কণ্ঠ /জিএসি-১৭

শেয়ার করুন

আপনার মতামত দিন