আজ বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ইং

বাড়িওয়ালীকে নিয়ে চম্পট, মা-বাবা-বোনসহ কারাগারে যুবক

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০২-২৬ ২১:৩৯:২৫

সিলেটভিউ ডেস্ক :: ফতুল্লায় বাড়িওয়ালার স্ত্রী ও শিশু পুত্রকে নিয়ে পালিয়ে যাওয়ার অভিযোগে একই পরিবারের ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (২৪ ফেব্রুয়ারি) রাতে ফতুল্লার মুসলিমনগর নয়াবাজার এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। পরে আজ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন- খাদেমুল ইসলাম (২০), তার বাবা আবেদুল ইসলাম (৪২), মা খাজিদা বেগম (৪০) ও ছোট বোন মুক্তা বেগম (১৯)।


ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন মামলার বরাত দিয়ে জানান, নয়াবাজার এলাকার মামুন নামে এক বাড়িওয়ালার বাড়িতে ভাড়া থাকতেন খাদেমুল ইসলাম ও তার বাবা-মা, বোন ও তার জামাই। ৫/৬ বছর যাবত ওই বাড়িতে থাকায় বাড়িওয়ালার স্ত্রীর সঙ্গে খাদেমুল ইসলামের পরকীয়া সম্পর্ক গড়ে ওঠে। ৩/৪ মাস পূর্বে বাড়িওয়ালা বিষয়টি বুঝতে পেরে খাদেমুল ও তার বাবা মা এবং বোনকে ঘর ছেড়ে দিতে বলেন। এতে তারা ওই বাড়ি ছেড়ে পাশের এক বাড়িতে বাসা ভাড়া নেন।

ওসি আরও জানান, গত মঙ্গলবার রাতে বাড়িওয়ালা মামুনের স্ত্রী ও তার আড়াই বছরের শিশু পুত্রকে নিয়ে খাদেমুল পালিয়ে যায়। বিষয়টি বুঝতে পেরে তার বাবা মা ও বোনকে জানানো হয়। তখন তারা জেনেও অস্বীকার করে এবং পরদিন বুধবার রাতে সকলে পালানোর চেষ্টা করে। এসময় এলাকাবাসী খাদেমুল ইসলামের বাবা মা ও বোনকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে একেক সময় একেক কথা বলায় তাদেরকে মারধর করে। পরে এলাবাসীর কাছে তারা স্বীকার করে যে, মামুনের স্ত্রী ও তার পুত্র সন্তানকে নিয়ে খাদেমুল সাভার এলাকায় এক আত্মীয়ের বাড়িতে আছে। এরপর এলাকাবাসী থানায় ফোন করলে পুলিশ গিয়ে ৩ জনকে আটক করে থানায় নিয়ে আসে। পরে তাদের দেয়া তথ্যমতে খাদেমুলকে ফতুল্লার বক্তাবলী থেকে গ্রেফতার করা হয় এবং মামুনের স্ত্রী ও তার শিশু পুত্রকে উদ্ধার করা হয়।

এ ঘটনায় বাড়িওয়ালা মামুন বাদী হয়ে বৃহস্পতিবার সকালে ৪ জনের বিরুদ্ধে মামলা করেন। এ মামলায় তাদের ৪ জনকে কারাগারে পাঠিয়েছে আদালত।



সিলেটভিউ২৪ডটকম/পূর্বপশ্চিমবিডি /জিএসি-২৪

শেয়ার করুন

আপনার মতামত দিন