Sylhet View 24 PRINT

‘কথা আছে’ বলে ডেকে নিয়ে গণধর্ষণ-ভিডিও ধারণ, গ্রেফতার ৫

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০৩-০৩ ২১:৩৭:০২

সিলেটভিউ ডেস্ক :: ময়মনসিংহে মাদরাসাছাত্রীকে গণধর্ষণ ও ভিডিও ধারণের অভিযোগে পাঁচ যুবককে গ্রেফতার করেছে র‌্যাব-১৪।

বুধবার (৩ মার্চ) দুপুরে সদর উপজেলার রূপাখালী এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- সিরাজুল ইসলামের ছেলে নাছিম আহম্মেদ রিপন (২২), আইয়ুব আকন্দের ছেলে আশিক আকন্দ (১৯), হানিফ আকন্দের ছেলে লিওন আকন্দ (২০), ফজলুল হকের ছেলে মো. খোকন (২৭)। এরা সবাই সদর উপজেলার রূপাখালী পূর্বপাড়া গ্রামের বাসিন্দা। গ্রেফতার আরেকজন মুক্তাগাছা উপজেলার সোহরাব উদ্দিনের ছেলে মো. ছমিন (১৭)।

অভিযোগের বরাত দিয়ে ময়মনসিংহ র‌্যাব-১৪ এর কোম্পানি কমান্ডার মেজর মো. ফজলে রাব্বি বলেন, গত ২৬ জানুয়ারি রাতে পূর্বপরিচিত মো. আশিক মোবাইল ফোনে কল দিয়ে কথা আছে বলে মাদরাসাছাত্রীকে ঘর থেকে বের হতে বলেন। বাড়ির আঙ্গিনার পাশে থাকা আশিক ও তার সহযোগীরা গামছা দিয়ে মুখ ও হাত-পা বেঁধে কাঁধে করে দূরে খালি জায়গায় নিয়ে যায়। সেখানে তারা রাতভর ধর্ষণ করে এবং ফোন দিয়ে ভিডিও চিত্র ধারণ করে অজ্ঞান অবস্থায় ওই ছাত্রীকে ফেলে রেখে যায়। ঘটনাটি কাউকে জানালে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিও ছেড়ে দেয়ার হুমকি দেয়া হয়।

তিনি আরও বলেন, ২৭ ফেব্রুয়ারি মো. খোকন মোবাইলে ধারণকৃত ধর্ষণের ভিডিও বিভিন্ন লোকজনকে দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল করে। মঙ্গলবার নির্যাতনের শিকার ওই মাদরাসাছাত্রীর বাবা একটি লিখিত অভিযোগ দিলে তাদের গ্রেফতার করা হয়।

তাদের বিরুদ্ধে আইনি প্রক্রিয়া চলছে বলেও জানান মেজর মো. ফজলে রাব্বি।



সিলেটভিউ২৪ডটকম/ জাগো নিউজ /জিএসি-২৬

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.