আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

বিয়ের দাবিতে অবস্থান নেয়া ছেলের প্রেমিকাকে ২ রাত পাহারা বাবার!

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০৩-০৪ ১১:১২:৩২

সিলেটভিউ ডেস্ক :: প্রেমিকা বিয়ের দাবি নিয়ে বাড়ি আসতেই নিরুদ্দেশ হয়েছে প্রেমিক আকাশ। এ ঘটনায় ফেঁসে যাওয়ার ভয়ে ছেলের কিশোরী প্রেমিকাকে দু'দিন ধরে সারারাত পাহারা দিয়েছেন প্রেমিকের বাবা। এমন ঘটনা ঘটেছে মেহেরপুরের গাংনী উপজেলায়।

জানা গেছে, প্রেমিকা ময়না খাতুন আত্মহত্যা করে পুরো পরিবারকে ফাঁসিয়ে দিতে পারে এই ভয়ে রাত জেগে পাহারা দিয়েছেন প্রেমিক আকাশের বাবা জহুরুল ইসলাম। পরে বিষয়টি সমাধানে বুধবার রাতে সামাজিকভাবে বৈঠকে বসেন স্থানীয় গণ্যমান্য বক্তিরা। ওই দিন রাতেই মেয়েটিকে বুঝিয়ে তার বাড়িতে পাঠানো হয়। পলাতক প্রেমিক আকাশ ফিরলেই বিষয়টি নিয়ে আবার বসা হবে। সে বিয়ে করতে রাজি না হলে তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

স্থানীয় সূত্রে বলছে, উপজেলার বাওট গ্রামের দিনমজুর আব্দুল বারির মেয়ে স্থানীয় মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী ময়না গত মঙ্গলবার সকালে বিয়ের দাবিতে ছাতিয়ান গ্রামের হাওড়াপাড়া এলাকার তার প্রেমিক আকাশের বাড়িতে এসে ওঠে। খবর পেয়ে আকাশ বাড়ি থেকে পালিয়ে যায়। কিন্তু আকাশ বিয়ে না করলে আত্মহত্যার হুমকি দেয় ময়না। তাই আকাশের বাবা জহুরুল ইসলাম রাত জেগে ছেলের প্রেমিকাকে পাহারা দিয়েছেন; যাতে মেয়েটি কোনো দুর্ঘটনা না ঘটায়।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলুর রহমান গণমাধ্যমকে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, বিষয়টি শুনেছি। সমাধানের জন্য স্থানীয় জনপ্রতিনিধিকে নির্দেশ দেওয়া হয়েছে। এরপরও সমাধান না হলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সৌজন্যে : বিডিপ্রতিদিন

সিলেটভিউ২৪ডটকম/ডেস্ক/মিআচৌ-৯

শেয়ার করুন

আপনার মতামত দিন