আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

চাকরির প্রলোভনে কিশোরীকে পতিতালয়ে বিক্রির অভিযোগ, গ্রেফতার ১

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০৪-০৮ ২০:৪১:৪১

সিলেটভিউ ডেস্ক :: শেরপুরের শ্রীবরদীতে চাকরির প্রলোভনে এক কিশোরীকে পতিতালয়ে বিক্রির অভিযোগ উঠেছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে বুধবার রাতে রঞ্জু মিয়া (২৬) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

রঞ্জু মিয়া উপজেলার কাকিলাকুড়া ইউনিয়নের কাকিলাকুড়া গেরামারা এলাকার চেঙ্গুরতার গ্রামের আ. বারেক ওরফে দুধা মিয়ার ছেলে। এ ঘটনায় কিশোরীর মা বাদী হয়ে রঞ্জু মিয়াসহ তিনজনের নামে এবং ২/৩ জনকে অজ্ঞাতনামা আসামি করে শ্রীবরদী থানায় একটি মামলা করেছে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, কিশোরীর বাবা প্রায় দুই বছর আগে মারা যায়। বাবা না থাকায় কিশোরীর মা চায়ের দোকান করে সন্তানদের নিয়ে জীবিকা নির্বাহ করে। ২৮ মার্চ অভাব-অনটন নিয়ে কিশোরীর মায়ের সঙ্গে কিশোরীর ঝগড়া হয়। এই সুযোগে ওই কিশোরীকে কয়েকজন চাকরির কথা বলে ওই দিনই বাড়ি থেকে নিয়ে যায়। পরে ময়মনসিংহ নিয়ে অজ্ঞাতনামা বাড়িতে রেখে চলে আসে। ওই বাড়িতে থাকা একজন নারী কিশোরীকে দেহ ব্যবসা করার জন্য চাপ ও প্রলোভন দেখায়।

কিশোরীর দেওয়া তথ্য মতে, তাকে যেখানে রাখা হয়েছিল সেটি পতিতালয়। কিশোরী কান্নাকাটি করায় এবং কোনো অবস্থাতেই দেহ ব্যবসায় রাজি না হওয়ায় ৩১ মার্চ ওই নারী কিশোরীকে শেরপুরগামী একটি বাসে তুলে দেয়। কিশোরী বাড়িতে এসে তার মাকে সব খুলে বলে।

পরে বিষয়টি ধামাচাপা দিতে অভিযুক্তরাসহ এলাকার প্রভাবশালী কয়েকজন ভিকটিমের পরিবারকে চাপ সৃষ্টি করে। একপর্যায়ে বিষয়টি পুলিশের কানে আসলে বুধবার রাতে পুলিশ রঞ্জু মিয়াকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

এ ব্যাপারে শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোখলেছুর রহমান বলেন, এ ঘটনায় কিশোরীর মা বাদী হয়ে মামলা দায়ের করেছে। এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে রঞ্জু মিয়াকে বিকেলে আদালতে পাঠনো হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।


সিলেটভিউ২৪ডটকম/  বিডি প্রতিদিন / জিএসি-২২

শেয়ার করুন

আপনার মতামত দিন