আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

দায়িত্ব নিলেন নারায়ণগঞ্জের নগরমাতা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৭-০১-০৯ ১৭:১২:১২

সিলেটভিউ ডেস্ক ::  হাজার মানুষের ফুলের শুভেচ্ছায় সিক্ত হয়ে দ্বিতীয়বারের মতো দায়িত্ব গ্রহণ করেছেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এর নির্বাচিত দেশের একমাত্র নারী মেয়র ডা: সেলিনা হায়াৎ আইভী।একই সঙ্গে এনসিসি’র নব-নির্বাচিত ছত্রিশজন কাউন্সিলর তাদের দায়িত্ব গ্রহণ করেন।এদের মধ্যে ৯ জন সংরক্ষিত নারী আসনে নির্বাচিত কাউন্সিলর রয়েছেন।

দায়িত্ব গ্রহণ করে ডা: সেলিনা হায়াৎ আইভী বলেছেন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনকে তিনি আগের মতোই টেন্ডারবাজ, দুর্নীতিবাজ মুক্ত রাখবেন। তিনি দলমতের ঊর্ধ্বে উঠে নগরবাসীর সেবা করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

আইভিতিনি নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনে তার অসমাপ্ত কাজ শেষ করবেন জানিয়ে সকলের সহযোগিতা কামনা করেন।

সোমবার সকাল সাড়ে এগারোটায় ডাঃ সেলিনা হায়াৎ আইভী নগরীর দেওভোগস্থ তার নিজ বাড়ি থেকে পায়ে হেঁটে সিটি কর্পোরেশন কার্যালয়ের উদ্যেশ্যে রওনা হন। এসময় কয়েক হাজার জনতা তার সঙ্গে হেঁটে সিটি কর্পোরেশন কার্যালয় পর্যন্ত যান। অনেকেই তাকে ফুল ছিটিয়ে অভিনন্দন জানান।

সিটি কর্পোরেশনের সামনে স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের গান ও গণসঙ্গীত গেয়ে তাকে স্বাগত জানান নারায়ণগঞ্জ সাংস্কৃতিক জোটের শিল্পীরা। আগেও তিনি একইভাবে পায়ে হেঁটে সিটি কর্পোরেশনে গিয়ে দায়িত্ব গ্রহণ করেন এবং দায়িত্ব শেষে হেঁটে বাসায় ফিরেন।

আইভিগত ৫ জানুয়ারি প্রধানমন্ত্রী কার্যালয়ে তাদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। সিটি কর্পোরেশনের মেয়র, কাউন্সিলররা পাঁচ বছরের জন্য নির্বাচিত হন।

এর আগে গত ২২ ডিসেম্বর নারায়ণগঞ্জ  সিটি কর্পোরেশন এর দ্বিতীবারের নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে ডাঃ আইভী বিএনপি মনোনীত প্রার্থী অ্যাডভোকেট সাখাওয়াৎ হোসেনকে প্রায় আশি হাজার ভোটে পরাজিত করেন।

সিলেটভিউ২৪ডটকম/০৯ জানুয়ারি ২০১৭/ডেস্ক/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন