আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

রাজনীতি করার ইচ্ছে নেই সোহেল তাজের

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৭-১২-০৫ ১২:১৮:১১

সিলেটভিউ ডেস্ক :: সাবেক স্বরাষ্ট্রপ্রতিমন্ত্রী ও শহীদ তাজউদ্দীন আহমদের ছেলে তানজিম আহমদ সোহেল তাজ বলেছেন, এই মুহূর্তে রাজনীতি করার ইচ্ছে নেই। তবে রাজনীতির জন্য আলোচনা হতে পারে। আমি কাপাসিয়াবাসীর সন্তান। আমি মানুষের মধ্যেই থাকতে চাই এবং তাদের জন্য কাজ করতে চাই।

সোমবার (০৪ ডিসেম্বর) দুপুরে কাপাসিয়া উপজেলার দরদরিয়া এলাকায় সৈয়দা জোহরা তাজউদ্দীন মা ও শিশু কল্যাণ কেন্দ্রে গর্ভবতী মায়েদের স্বাস্থ্যকার্ড বিতরণ অনুষ্ঠানে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

সোহেল তাজ বলেন, নতুন প্রজন্ম যাতে নীতি এবং আদর্শকে বুকে ধারণ করে প্রতিটি পদক্ষেপ নেয় এবং মুক্তিযুদ্ধের চেতনায় দেশ ও মানুষের জন্য কিছু করে। তাদের সেই দিকের জন্য কাজ করতে হবে।

এ সময় তিনি বড় বোন সিমিন হোসেন রিমিকে সহায়তার আহ্বান জানিয়ে বলেন, আমাদের মহান মুক্তিযুদ্ধে নেতৃত্ব দিয়েছিলেন এই কাপাসিয়ার সন্তান শহীদ তাজউদ্দীন আহমদ। বর্তমানে তারই কন্যা এখানে নেতৃত্ব দিচ্ছেন। আমাদের সবার দায়িত্ব তাকে সার্বিকভাবে সহযোগিতা করা।

কাপাসিয়া উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা পরিবার পরিকল্পনা অধিদপ্তরের উপ-পরিচালক লাজু শামসাদ।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, তাজউদ্দীন কন্যা ও স্থানীয় সংসদ সদস্য সিমিন হোসেন রিমি, পরিবার পরিকল্পনা অধিদপ্তরের মহাপরিচালক কাজী মোস্তফা সারোয়ার, পরিচালক ডা. মোহাম্মদ শরীফ, জেলা সিভিল সার্জন সৈয়দ মো. মঞ্জুরুল হক, উপজেলা নির্বাহী কর্মকর্তা মাকসুদুল ইসলাম প্রমুখ।

এসময় কাপাসিয়া উপজেলার বিভিন্ন এলাকার এক হাজার ৮০০ গর্ভবতী মাকে স্বাস্থ্য কার্ড দেওয়া হয়। এতে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনসহ বিভিন্নস্তরের মানুষ অংশ নেয়।

সিলেটভিউ২৪ডটকম/৫ডিসেম্বর২০১৭/ডেস্ক/এমইকে

শেয়ার করুন

আপনার মতামত দিন