আজ বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ইং

‘আওয়ামী লীগ সরকারের অধীনে নির্বাচন হবে না’

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০১-০৭ ১৫:১৫:৩০

সিলেটভিউ ডেস্ক ::  বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, শেখ হাসিনা ও আওয়ামী লীগ সরকারের অধীনে নির্বাচন হবে না। যত চেষ্টা আর ষড়যন্ত্রই হোক না কেন নির্দলীয় সরকারের দাবি আদায় করেই একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেবে বিএনপি।

রবিবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের হল রুমে একটি আলোচনা সভায় তিনি এ কথা বলেছেন।

তিনি আরও বলেন, আমাদের কথা স্পষ্ট, বারবার জনগণকে ধোকা দেওয়া যাবে না। জনগণের সঙ্গে প্রতারণা করা যাবে না। আগামী নির্বাচন হতে হবে সংসদ ভেঙে নির্দলীয় সরকারের অধীনে।

সরকার ক্ষমতা হারানোর ভয়ে আছে উল্লেখ করে তিনি বলেন, সংসদ ভেঙে নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন দিতে এতো ভয় কেন? উদ্দেশ্য একটাই ক্ষমতা হারানোর ভয়ে শেখ হাসিনা ও আওয়ামী লীগ কোনো কিছুতেই ছাড় দিচ্ছেন না। তারা ক্ষমতাকে কুক্ষিগত করে রাখতে দেশ গভীর অন্ধকারের দিকে ঠেলে দিচ্ছে।

আয়োজক সংগঠনের আহ্বায়ক কৃষিবিদ আনোয়ারুন নবী মজুমদার বাবলার সভাপতিত্বে প্রদিবাদ সভায় আরো বক্তব্যে দেন-বিএনপি'র ভাইস চেয়ারম্যান প্রফেসর ডা. এ জেড এম জাহিদ হোসেন, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ, চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালাম ও শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয় সাদা দলের সভাপতি কৃষিবিদ রফিকুল ইসলাম প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/০৭ জানুয়ারি ২০১৮/ডেস্ক/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন