Sylhet View 24 PRINT

শিক্ষার্থীদের আন্দোলন পুঞ্জিভূত ক্ষোভের বহিঃপ্রকাশ: মওদুদ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৮-০৩ ১৭:০৯:৫৩

ফাইল ছবি

সিলেটভিউ ডেস্ক :: বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ বলেছেন, বাসচাপায় দুই শিক্ষার্থী নিহতের ঘটনায় সারাদেশে যে আন্দোলন চলছে তা পুঞ্জিভূত ক্ষোভের বহিঃপ্রকাশ।

শুক্রবার জাতীয় প্রেসক্লাবে খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও নিরপেক্ষ জাতীয় নির্বাচনের দাবিতে বাংলাদেশ লেবার পার্টি আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এ সময় সরকারের সমালোচনা করে মওদুদ আহমদ বলেন, এই সরকার গণতন্ত্র, ন্যায়বিচার ও মানুষের মৌলিক অধিকারে বিশ্বাস করে না। গণতান্ত্রিক শাসন ব্যবস্থার কথা মুখে বলে ফ্যাসিবাদী শাসন কায়েম করেছে। এই সরকার দেশকে দুর্নীতি আর দুঃশাসনের রোল মডেল হিসেবে দেশকে দাঁড় করিয়েছে। যার কারণে দুই শিক্ষার্থী নিহতের ঘটনায় যে আন্দোলন শুরু হয়েছে এগুলো মানুষের পুঞ্জিভূত ক্ষোভের বহিঃপ্রকাশ।

বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরানের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমান, সহ-সাংগঠনিক সম্পাদক শহীদুল ইসলাম বাবুল, লেবার পার্টির মহাসচিব ইঞ্জিনিয়ার ফরিদ উদ্দীন আহমেদ, জিনাফের সভাপতি লায়ন মিয়া মো. আনোয়ার প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/০৩ আগস্ট ২০১৮/ডেস্ক/এসডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.