Sylhet View 24 PRINT

'আন্দোলনকে ভিন্নখাতে প্রবাহিত করতে বিএনপিকে নিয়ে কথা বলছে'

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৮-০৫ ১৫:২১:৫৯

ফাইল ছবি

সিলেটভিউ ডেস্ক :: বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আমির খসরু মাহমুদ চৌধুরীর কথোপকথনের জের ধরে রাতে দুই বার অভিযান চালানো হয়েছে তাকে গ্রেফতার করতে। এটাকে কেন্দ্র করে ছাত্রদলের নেতাকর্মীদের বাড়িতে বাড়িতেও অভিযান চালানো হয়েছে। এগুলো সবই গণতান্ত্রিক আন্দোলনের ওপর অভিযানের শামিল। গত কয়েকদিনে আওয়ামী লীগের নেতাকর্মীরা বিএনপিকে নিয়ে কথা বলছে শুধু আন্দোলনকে ভিন্নখাতে প্রবাহিত করার জন্য।

রবিবার সকাল সাড়ে ১১টায় নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব কথা বলেন মির্জা ফখরুল।

চলমান আন্দোলন নিয়ে বিএনপিটির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরীর কথোপকথন ফাঁস হওয়া প্রসঙ্গে মির্জা ফখরুল বলেন, এটা অপরাধ কোথায়? সমস্ত দেশই তো তাদের পক্ষে। আমরা আগেই শিক্ষার্থীদের এই যৌক্তিক আন্দোলনে সমর্থন জানিয়েছিলাম।

তিনি বলেন, শিক্ষণীয় আন্দোলন করছে শিক্ষার্থীরা। দেশের সকল রাজনৈতিক নেতৃবৃন্দ, পুলিশ, বুদ্ধিজীবী সবাই বলছে যৌক্তিক। তবে তার (আমীর খসরু) কথা বিকৃত করে ছেড়ে দেয়ার সম্ভাবনাই বেশি। কারণ, এখন তো সবই করা যায়।

তিনি বলেন, গতকাল রাতে মার্কিন রাষ্ট্রদূত সুজন সম্পাদক বদিউল আলম মজুমদারের মোহাম্মাদপুরের বাসায়  নৈশভোজে গিয়েছিলেন। তার আগেই সেখানে আওয়ামী সন্ত্রাসীরা জড়ো হয়েছিল। তিনি বের হলে তার গাড়িতে হামলা চালানো হয়। হামলায় বহির্বিশ্বে বাংলাদেশের ভাবমূর্তি ব্যাপকভাবে ক্ষুন্ন হয়েছে। আমরা এই হামলার সঙ্গে জড়িত আওয়ামী সন্ত্রাসীদের গ্রেফতার করে শাস্তির দাবি জানাচ্ছি।

সংবাদ সম্মেলনে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, ড. আব্দুল মঈন খান, চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমান, সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী, সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম মঞ্জু, সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ, নির্বাহী কমিটির সদস্য নাজিম উদ্দীন আলম প্রমুখ উপস্থিত ছিলেন।


সিলেটভিউ২৪ডটকম/০৫ আগস্ট ২০১৮/ডেস্ক/এসডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.