Sylhet View 24 PRINT

মনোনয়ন সংগ্রহের শেষ দিন আজ, উৎসবমুখর নয়াপল্টন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১১-১৬ ১৫:০৯:০২

ফাইল ছবি

সিলেটভিউ ডেস্ক :: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ ঘোষণা দিয়ে গত সোমবার থেকে শুরু হওয়া বিএনপির মনোনয়নপত্র বিক্রি কার্যক্রম আজ শুক্রবার শেষ হচ্ছে। ধানের শীষের প্রার্থী হতে সারা দেশ থেকে মনোনয়নপ্রত্যাশীরা রাজধানীর নয়া পল্টনের কেন্দ্রীয় কার্যালয়ে ভিড় জমিয়েছেন। এ উপলক্ষে সকাল থেকেই বিএনপি কার্যালয়ে উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে।

তবে শেষ দিনে মনোনয়নপত্র সংগ্রহের চেয়ে জমা দিতেই বেশি ব্যস্ত থাকতে দেখা গেছে নেতাকর্মীদের।

জানা যায়, গত কয়েক দিনের তুলনা শুক্রবার বিএনপির কেন্দ্রীয় কার্যলয় বেশি সরগরম ছিল। মনোনয়নপত্র তোলার শেষ দিন হওয়ায় সকাল থেকেই স্লোগানে স্লোগানে নয়া পল্টন এলাকা মুখরিত হয়ে উঠে। হাজার হাজার নেতা-কর্মীর উপস্থিতিতে মনোনয়নপ্রত্যাশীরা নিজ নিজ কর্মী-সমর্থকদের নিয়ে মনোনয়নপত্র জমা দিচ্ছেন।

শুক্রবার রাজধানীর সড়ক কিছুটা ফাঁকা থাকায় বিপুলসংখ্যক নেতাকর্মীর জনসমাগমে নয়াপল্টনে কোনো যানজটও দেখা দেয়নি। শান্তিপূর্ণভাবে চলছে মনোনয়ন ফরম কেনা ও জমাদানের শেষ দিনের কার্যক্রম।

মনোনয়নপত্র বিক্রি কার্যক্রম বিকাল ৪টা পর্যন্ত চলার কথা রয়েছে। তবে বিএনপির কেন্দ্রীয় নেতৃবৃন্দের সূত্রে জানা গেছে, সময় কিছুটা বাড়ানো হতে পারে। আজ রাত নাগাদ এটি চলতে পারে বলে ধারণা করা হচ্ছে।

এর আগে, বুধবার মনোনয়ন ফরম বিক্রি ও জমা নেয়ার তৃতীয় দিনে পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষ হয়। রক্তাক্ত হয়ে পড়ে নয়াপল্টন ও এর আশপাশ এলাকা। তবে বৃহস্পতিবার থেকে আবারও শান্তিপূর্ণভাবে মনোনয়নপত্র বিক্রি ও জমাদান কার্যক্রম চলছে।


সিলেটভিউ২৪ডটকম/১৬ নভেম্বর ২০১৮/ডেস্ক/এসডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.