আজ বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ইং

গায়েবি মামলা বলতে কিছু নেই : স্বরাষ্ট্রমন্ত্রী

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০১-১৫ ১৭:৫০:১৪

সিলেটভিউ ডেস্ক ::  স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেন, গায়েবি মামলা বলতে কিছু নেই। সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতেই অপরাধীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হচ্ছে।

মঙ্গলবার রাজধানীর একটি কনভেনশন সেন্টারে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ আয়োজিত বর্ধিত সভায় এসব কথা  বলেন স্বরাষ্ট্রমন্ত্রী।
এসময় তিনি আরও বলেন, গায়েবি মামলার যে অভিযোগ করা হচ্ছে, আসলে এ রকম কোনো মামলা নেই। সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে অপরাধীদের গ্রেফতার করা হয়েছে। সেখানে কেউ যদি নিরপরাধ হন, তা হলে তিনি আইনি ব্যবস্থায়ই মুক্তি পাবেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ ঘুরে দাঁড়িয়েছে। মানুষ সমৃদ্ধির পথে এগিয়ে যেতে চায়। যারা জঙ্গি-সন্ত্রাসকে প্রশ্রয় দিয়েছিল, তাদের মানুষ ভোটের মাধ্যমে প্রত্যাখ্যান করেছে। ভোটের মাধ্যমে মানুষ বুঝিয়ে দিয়েছে, মানুষ জঙ্গি-সন্ত্রাস পছন্দ করে না।

আয়োজিত বর্ধিত সভায় সভাপতিত্ব করেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি ও ঢাকা- ১১ এর সংসদ সদস্য এ.কে.এম. রহমতুল্লাহ। এসময় বক্তব্য রাখেন সংসদ সদস্য ও ঢাকা মহানহর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাদেক খান, সংসদ সদস্য আসলামুল হক, ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) ভারপ্রাপ্ত মেয়র জামাল মোস্তফা প্রমূখ।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিজয় উপলক্ষে আগামী ১৯ জানুয়ারি সমাবেশ সামনে রেখে এ সভার আয়োজন করা হয়।

সৌজন্যেঃ বিডি প্রতিদিন

সিলেটভউ ২৪ডটকম/১৫ জানুয়ারি ২০১৯/এমএইচআর

শেয়ার করুন

আপনার মতামত দিন