আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

দেশে আওয়ামী লীগ বলতে এখন কিছু নেই: দুদু

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৩-২৪ ১৮:০০:৪৬

সিলেটভিউ ডেস্ক :: দেশে এখন আওয়ামী লীগ বলতে কিছু নেই বলে মন্তব্য করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু। তিনি বলেন, গত ১২ বছর ধরে ভয়ংকর পরিবেশে আমরা বাস করছি। দেশে এখন আওয়ামী লীগ বলতে কিছু নেই। পুলিশের ওসি, এসপিরাই এখন আওয়ামী লীগের সভাপতি, সেক্রেটারি। হঠাৎ একদিন দেখবেন, আওয়ামী লীগ নেই। স্বৈরশাসক আইয়ুব খান তিনদিন আগেও জানতেন না, তার পতন হবে। কারণ এখন যে আন্দোলন হবে, সেটা হবে এদেশের ইতিহাসে তৃতীয় গণঅভ্যুত্থান। 

রবিবার জাতীয় প্রেসক্লাবে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়াসহ দলটির নেতাদের মুক্তির দাবিতে আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। সভায় বিশেষ অতিথি ছিলেন বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল।
দণ্ডপ্রাপ্ত কারাবন্দী খালেদা জিয়ার বিষয়ে বিএনপির এই নেতা বলেন, খালেদা জিয়াকে আজীবন আটকে রাখবেন, এটা কখনই সম্ভব না। এটা সাময়িক। সময়ের ব্যবধানে আইনের শাসন প্রতিষ্ঠা করে খালেদা জিয়াকে মুক্ত করা হবে। এখন আইনের শাসন নেই বলেই বিশ্ববিদ্যালয় শিক্ষকদেরও অধঃপতন হয়েছে, যেটা ডাকসু নির্বাচন নিয়ে দেখলেন।

নির্বাচন করে এ সরকার ক্ষমতায় আসেনি মন্তব্য করে শামসুজ্জামান দুদু আরও বলেন, নির্বাচনের নামে এতো বড় তামাশা আগে কেউ করতে পারেনি। যে দুঃসাহস পাকিস্তানি হানাদার ও ব্রিটিশরাও করেনি, সেটা করেছেন এই সরকার।


সিলেটভিউ ২৪ডটকম/২৪ মার্চ ২০১৯/গআচ

সৌজন্যে: বিডি প্রতিদিন

শেয়ার করুন

আপনার মতামত দিন