Sylhet View 24 PRINT

বঙ্গবন্ধুর দেশে কোন জঙ্গি-মৌলবাদের স্থান হবে না: আবু কাওসার

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৫-২৬ ২২:০৯:২২

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অ্যাডভোকেট মোল্লা মোহাম্মদ আবু কাওসার বলেছেন, বঙ্গবন্ধুর এদেশে কোন জঙ্গিবাদ-মৌলবাদের স্থান হবে না। শেখ হাসিনার নেতৃত্বে এদেশ এগিয়ে যাচ্ছে, আরো এগিয়ে যাবে।

রবিবার (২৬ মে) বিকেলে রাজধানীর নিউ এলিফ্যান্ট রোডের দীপনপুর রাজমঞ্জিলের ২য় তলায় এক আলোচনা সভা ও ইফতার মাহফিলে তিনি এসব কথা বলেন।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে মুক্তিযুদ্ধের স্বপক্ষের সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন গৌরব ৭১ “বঙ্গবন্ধুর জন্ম শতবর্ষ ও আমাদের করণীয়” শীর্ষক এ আলোচনা সভা ও ইফতার মাহফিলের আয়োজন করে।

অ্যাডভোকেট মোল্লা মোহাম্মদ আবু কাওসার আরো বলেন, একাত্তর হচ্ছে অনেক গৌরবের জায়গা। যে গৌরব বঙ্গবন্ধুর ত্যাগ তিতিক্ষার কারণে এসেছিল।

তরুণদের উদ্দেশ্যে তিনি বলেন, তোমরা যদি বাংলাদেশকে জানতে চাও তাহলে অবশ্যই বঙ্গবন্ধুকে জানতে হবে। তার আদর্শকে লালন করতে হবে, ধারণ করতে হবে।

তিনি বলেন,  গৌরব ৭১ একটি মহৎ উদ্যোগ নিয়েছে। এজন্য তাদের সাধুবাদ জানাই। এসময় তিনি গৌরব ৭১ এর এ ধরণের উদ্যোগে পাশে থেকে সার্বিক সহযোগিতা করবেন বলে জানান।

গৌরব ৭১ এর সভাপতি এসএম মনিরুল ইসলাম মনির সভাপতিত্বে এবং সংগঠনটির সাধারণ সম্পাদক এফ এম শাহীনের সঞ্চালনায় এতে আরো বক্তব্য রাখেন সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি গোলাম কুদ্দুছ, ব্যারিস্টার ড. তুরিন আফরোজ, জিটিভি ও সারাবাংলা ডট নেটের প্রধান সম্পাদক সৈয়দ ইশতিয়াক রেজা, কর কমিশনার মো. আসাদুজ্জামান, বাংলাদেশ যুব মহিলা লীগের সহ সভাপতি কোহেলী কুদ্দুস মুক্তি, মুক্তিযোদ্ধা রুহুল আমিন মজুমদার, স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শিল্পী বীর মুক্তিযোদ্ধা মনোরঞ্জন ঘোষাল, আনন্দ পাঠ একাডেমীর অধ্যক্ষ ইফাত আরা নার্গিস, গণজাগরণ মঞ্চের সংগঠক বাপ্পাদিত্য প্রমুখ।

এছাড়া এতে আরো উপস্থিত ছিলেন বিবার্তা সম্পাদক বাণী ইয়াসমিন হাসি, ঢাবি রোকেয়া হল ছাত্র সংসদের এজিএস ফাল্গুনি দাস তন্বীসহ বিশিষ্ট রাজনৈতিক ও সাংস্কৃতিক ব্যক্তিবর্গ।

সিলেটভিউ২৪ডটকম/২৬ মে ২০১৯/কেআরএস/পিডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.