Sylhet View 24 PRINT

খালেদা জিয়ার ইফতার জেল কোড মেনেই: কাদের

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৫-২৯ ১৫:২০:৩৯

সিলেটভিউ ডেস্ক :: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে জেল কোড মেনেই ইফতার দেয়া হচ্ছে।

বুধবার রাজধানীর আগারগাঁওয়ে মেট্রোরেল নির্মাণের অগ্রগতিবিষয়ক এক সভা শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, ইফতার একটি ধর্মীয় বিষয়। বেশিরভাগ মানুষই ইফতারে খুব বেশি টাকার খাবারসামগ্রী ব্যবহার করে না। এটা নিয়েও পলিটিকস হবে, তা প্রত্যাশা করা যায় না।

‘জেল কোড অনুযায়ী ব্যবস্থা নিচ্ছি। জেলে থাকলে জেল কোড তো মেনে নিতেই হবে। এতে যদি মনে করেন, বেগম জিয়া কষ্ট পাচ্ছেন, আমরা অতিরিক্ত ব্যবস্থা করব’-যোগ করেন কাদের।

বিএনপি মহাসচিবকে উদ্দেশ করে সেতুমন্ত্রী বলেন, মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাহেব এই ৩০ টাকার ইফতারে যদি বেগম জিয়া অসন্তুষ্ট হন বা এটা তার চাহিদার তুলনায় একেবারেই কম হয়, তা হলে আমরা কর্তৃপক্ষকে বলতে পারি, তারা যেন অতিরিক্ত ব্যবস্থা করেন। অহেতুক এটা নিয়ে রাজনীতি করবেন না।

দেশে গণতন্ত্র নেই মির্জা ফখরুলের এমন বক্তব্যের জবাবে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, মির্জা ফখরুল সাহেব এ কথাগুলো তো সংসদে এসেও বলতে পারতেন। তার দলের সংসদ সদস্যরা শপথ নিলেন, নারী সংসদ নির্বাচিত হয়েছেন। তিনি (মির্জা ফখরুল) এলেন না।



সৌজন্যে : যুগান্তর

সিলেটভিউ ২৪ডটকম/২৯ মে ২০১৯/গআচ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.