আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

ঢাবি ছাত্রলীগের ২৫১ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৫-৩০ ১৩:২৭:৩৩


সিলেটভিউ ডেস্ক :: আওয়ামী লীগের সহযোগী সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার ২৫১ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। ছাত্রলীগের ২৯ তম সম্মেলনের প্রায় এক বছরের মাথায় এই কমিটি ঘোষণা করা হলো।

বৃহস্পতিবার ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন, সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী, ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি সনজিত চন্দ্র দাস এবং সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই কমিটির অনুমোদন দেওয়া হয়।
ঘোষিত কমিটিতে সহ-সভাপতি পদে ৫১ জন, যুগ্ম সাধারণ সম্পাদক পদে ১১ জন, সাংগঠনিক সম্পাদক পদে ১১ জন এবং অন্যান্য সম্পাদকীয় পদে ৩০ জন রয়েছেন। এছাড়াও উপ-সম্পাদক পদে ৯৬ জন, সহ-সম্পাদক পদে ৩৪ জন এবং সদস্য পদে ১৬ জন স্থান পেয়েছেন।

এর আগে, গত বছরের ১১ ও ১২ মে ছাত্রলীগের ২৯তম সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনের দ্বিতীয় অধিবেশনের পর কমিটি ঘোষণার নিয়ম থাকলেও শীর্ষ পদের নেতৃত্ব বাছাইয়ে সময় নেন আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা। সম্মেলনের আড়াই মাস পর ৩১ জুলাই সংগঠনটির শীর্ষ দুই নেতার নাম ঘোষণা করা হয়। একই দিনে ঘোষণা করা হয় ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম। 

সৌজন্যে : বিডি প্রতিদিন

সিলেটভিউ ২৪ডটকম/৩০ মে ২০১৯/মিআচ

শেয়ার করুন

আপনার মতামত দিন