আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

বিএনপি নয়, জনগণ পরাজিত হয়েছে : মির্জা ফখরুল

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৬-১৭ ১৬:৪৫:৫৪

সিলেটভিউ ডেস্ক :: আবারও নিরপেক্ষ ও তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দাবি করে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, নির্বাচনকে হাতিয়ার হিসেবে ব্যবহার করতে নির্বাচনে গিয়েছিলাম। কিন্তু সেই অস্ত্র লুণ্ঠন করে আওয়ামী লীগ বন্দুকের জোরে ক্ষমতা দখল করেছে। এই নির্বাচনে জনগণ পরাজিত হয়েছে, বিএনপি পরাজিত হয়নি। এজন্য আন্দোলন সৃষ্টি করে সরকারকে বাধ্য করতে হবে নতুন নির্বাচন দিতে।

সোমবার দুপুরে হরিপুর উপজেলা বিএনপি আয়োজিত কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন বিএনপি মহাসচিব।
বিএনপি বতর্মান সংসদকে অবৈধ বলার ও সংসদে অংশ নেওয়া এবং নির্বাচিত হয়ে নিজে সংসদে না যাওয়ার বিষয়ে বিস্তারিত বর্ননা দেন মির্জা ফখরুল।

উপজেলা বিএনপির সভাপতি আসগর আলীর সভাপতিত্বে কর্মী সভায় বক্তব্য দেন জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, কৃষক দলের সভাপতি আনেয়ারুল ইসলাম প্রমুখ।

দেশের মানুষের মুখে হাসি নেই, হাসি লুটেরাদের মুখে। হাজার হাজার কোটি টাকা ঋণ নিয়ে বাজেট হয়েছে। এই টাকা লুটেরাদের পকেটে। এই তালিকায় মন্ত্রী ও সচিবরাও রয়েছেন বলে অভিযোগ করেন বিএনপির এ মহাসচিব মির্জা ফখরুল।

নির্বাচনের পর নিজ এলাকায় এটি তার প্রথম কর্মী সমাবেশ। চার দিনের সফরের আজ দ্বিতীয় দিনে তিনি হরিপুর উপজেলা ছাড়াও বিকালে রানীশংকৈল ও পীরগঞ্জ উপজেলা কর্মী সমাবেশে অংশ নেন।


সৌজন্যে : বিডি প্রতিদিন

সিলেটভিউ ২৪ডটকম/ ১৭ জুন ২০১৯/গআচ

শেয়ার করুন

আপনার মতামত দিন