আজ মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০ ইং

গাজীপুর উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর ভোটবর্জন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৬-১৮ ১৪:১১:১৯

সিলেটভিউ ডেস্ক :: গাজীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী মো. ইজাদুর রহমান মিলন চৌধুরী ভোটবর্জন করেছেন।

মঙ্গলবার সকালে ভোটগ্রহণ শুরুর দুই ঘণ্টার মধ্যে সংবাদ সম্মেলন করে তিনি র্নিবাচন বর্জনের ঘোষণা দেন।

স্বতন্ত্র প্রার্থী মো. ইজাদুর রহমান মিলন চৌধুরীর অভিযোগ, সকাল সাড়ে ৯টায় নিজ কেন্দ্রে ভোট দিতে গিয়ে দেখেন যুবলীগ কেন্দ্র দখল করে আছে। তাকে ভোটকেন্দ্রে ঢুকতেই দেয়া হয়নি। কেউ কেউ তাকে খুঁজতে থাকেন। পুলিশের সাহায্য চাইলে নিরাপদে আশ্রয় নিতে বলেন।

ভয়ে ও নিরাপত্তাহীনতায় তিনি পাশের চাচার বাড়িতে গিয়ে আশ্রয় নেন। সব ভোটকেন্দ্র থেকে এজেন্টদের মারধর করে বের করে দেয়ার খবর আসতে থাকে।

তিনি আরও বলেন, কর্মী-সমর্থকদের ভোট দিতে দেয়া হচ্ছে না। বাধ্য হয়ে কেন্দ্র ত্যাগ করে বাসায় ফিরে যাই। রাত থেকেই বাসা ঘিরে রেখেছে পুলিশ। রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসককে জানিয়েও কোনো সহযোগিতা পাইনি।

পুলিশ সুপারকে ফোন করলেও তাকে পাওয়া যায়নি। এ পরিস্থিতিতে নির্বাচন করা যায় না। তাই ভোট বর্জন করে সরে দাঁড়ালাম এবং পুনর্নির্বাচন দাবি করছি।

স্বতন্ত্র প্রার্থী মো. ইজাদুর রহমান বলেন, সুষ্ঠু নির্বাচন হলে আমার বিজয় সুনিশ্চিত ছিল। এ অবস্থা বুঝতে পেরে তারা আমাকে নানা হুমকি-ধমকি দেয় এবং কেন্দ্র থেকে আমার এজেন্টদের মারধর করে বের করে দেয়।

এ ব্যাপারে রিটার্নিং কর্মকর্তা মো. আবু নাসার উদ্দিন বলেন, কোথাও কোনো গোলযোগের খবর তিনি জানেন না। শান্তিপূর্ণভাবে নির্বাচন চলছে। এজেন্ট বের করে দেয়া বা তাদের মারধর করার বিষয়ে কেউ অভিযোগ করেননি।

সৌজন্যে : যুগান্তর

সিলেটভিউ ২৪ডটকম/ ১৮ জুন ২০১৯/মিআচ

শেয়ার করুন

আপনার মতামত দিন