Sylhet View 24 PRINT

ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে মানুষ দিশেহারা : কাদের সিদ্দিকী

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৮-০২ ২১:৪৪:০৭

সিলেটভিউ ডেস্ক :: কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেছেন, আজকে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে মানুষ দিশেহারা, একদম পাগল হয়ে গেছে। আর বন্যায় মানুষ স্তম্ভিত। আমাদের মাননীয় প্রধানমন্ত্রী এখন দেশে থাকলে ভালো হতো না? আবার কেউ কেউ গলা ফাটাইয়া বলতেছে ওনি (প্রধানমন্ত্রী শেখ হাসিনা) ইংল্যান্ডে থাকলেও দেশের খবর রাখতেছে। চোখে দেখা, হাতে ছোঁয়া আর খবর রাখা এক কথা?

শুক্রবার বিকেলে টাঙ্গাইলের সখীপুরে কৃষক শ্রমিক জনতা লীগের প্রয়াত সভাপতি আতোয়ার রহমানের স্মরণ সভায় তিনি এসব বলেন।
এসময় বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেন, বরগুনার রিফাত হত্যা ঘটনার বড় কিছু লোকের কথায় মিন্নিকে প্রধান আসামি করা হয়েছে। একটা মেয়ে যদি তার স্বামীকে বাঁচানের জন্য অভিনয়ও করে থাকে তাহলে সেটা স্বার্থক অভিনয়। তাকে তো খুনের দায়ে অভিযুক্ত করা যায় না। তাকে রক্ষাকারীর ভূমিকায় দেখতে হবে। এখন শুনছি ধীরেন্দ্র দেবনাথ শম্ভু এমপি এসবের সাথে জড়িত। তার ছেলে সুনাম দেবনাথ ওই এলাকার বড় ইয়াবা কারবারি। এদের আল্লাহ যেদিন ধরবে সেদিন আর রক্ষা নাই।

স্থানীয় কৃষক শ্রমিক জনতা লীগ নেতা সাবেক ই্উপি মেম্বার মো. ছবুর হোসেনের সভাপতিত্বে এ স্মরণ সভায় বক্তব্য রাখেন বীর কন্যা কুড়িঁ সিদ্দিকী, কৃষক শ্রমিক জনতা লীগের সাধারণ সম্পাদক বীর প্রতীক হাবিবুর রহমান খোকা, নাসরিন কাদের সিদ্দিকী, দলের সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম দেলোয়ার, টাঙ্গাইল জেলা কমিটির সাধারণ সম্পাদক এটিএম সালেক হিটলু, ইদ্রিস শিকদার, আলমগীর সিদ্দিকী, আতোয়ার রহমানে মেয়ে আঁখি প্রমুখ।  

সৌজন্যে : বিডি-প্রতিদিন

সিলেটভিউ২৪ডটকম/০২ আগস্ট ২০১৯/গআচ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.