আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

জিহ্বায় তো খালেদা জিয়া নিজেই কামড় দিয়েছেন: তথ্যমন্ত্রী

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৮-১০ ২০:১৮:১১

সিলেটভিউ ডেস্ক :: বিএনপি একটি ভুল ধরা পার্টি বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। ভুল ধরা পার্টি যেভাবে নিজে কাজ না করে শুধু অন্যের ভুল ধরে, সমালোচনা করে; বিএনপির অবস্থাও আজ তাই হয়েছে। তারা নিজেরা কোনো কাজ করছেন না, অথচ সরকারের বিভিন্ন কাজের ভুল ধরছেন এবং সমালোচনা করছেন।

শনিবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবে এক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন। মহান মুক্তিযুদ্ধে বঙ্গমাতার ভূমিকা শীর্ষক আলোচনা সভাটি আয়োজন করে বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগ। শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৮৯তম জন্মবার্ষিকী উপলক্ষে এ আলোচনা সভার আয়োজন করা হয়।

সংগঠনের সভাপতি অ্যাডভোকেট আসাদুজ্জামান দুর্জয়ের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক ছাত্রলীগ নেতা অ্যাডভোকেট বলরাম পোদ্দার বাবলু। এ সময় বিভিন্ন পর্যায়ের দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ড. হাছান মাহমুদ বলেন, কয়েক দিন ধরে আবার বিএনপির নেতারা বলছেন, বেগম খালেদা জিয়া খুবই অসুস্থ। তারা বলছেন- বেগম জিয়ার জিহ্বায় কামড় লেগেছে। তার জিহ্বায় তো তিনি নিজেই কামড় দিয়েছেন, অন্য কেউ দেয়নি। সাধারণত নিজের জিহ্বায় নিজের কামড় লাগে। মাঝে মাঝে আমাদের জিহ্বায়ও কামড় লাগে। সঙ্গে সঙ্গে ভাত খেতে অসুবিধা হয়। তিনি বলেন, বেগম জিয়াকে সর্বোচ্চ চিকিৎসা দেয়া হচ্ছে। সরকার এ ব্যাপারে সচেষ্ট।

তিনি আরও বলেন, বিএনপি ডেঙ্গু নিয়ে নানা সমালোচনা করছে। কিন্তু তারা নিজেরা কিছুই করছে না। অন্যের সমালোচনায় তারা পারদর্শী।

তথ্যমন্ত্রী বলেন, বঙ্গবন্ধু জীবনের বেশিরভাগ সময় জেল খেটেছেন। তখন দল, রাজনীতি এবং ঘর একাই সামলিয়েছেন শেখ ফজিলাতুন্নেছা মুজিব। মুক্তিযুদ্ধেও তার অনেক অবদান রয়েছে। প্রচারবিমুখ এ মহীয়ষী মায়ের সব অবদান সবাই জানেন না। তাই তার জীবনের ওপর গবেষণা হওয়া উচিত। আপনারা তাকে নিয়ে গবেষণা করুন।

সৌজন্যে : যুগান্তর

সিলেটভিউ২৪ডটকম/১০ আগস্ট ২০১৯/জিএসি

শেয়ার করুন

আপনার মতামত দিন