আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

আজ সকাল সাড়ে ১১টায় ব্রিফিং করবেন বিএনপি মহাসচিব

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১২-০৫ ১১:১১:৪৫

সিলেটভিউ ডেস্ক ::বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মেডিকেল রিপোর্ট আদালতে জমা দেয়ার বিষয়ে সময় চেয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) কর্তৃপক্ষ। আজ বৃহস্পতিবার আবেদনটি দাখিল করে অ্যাটর্নি জেনারেল জানিয়েছেন, বেগম জিয়ার আরও কিছু স্বাস্থ্য পরীক্ষা বাকি রয়েছে। সময় আবেদন মঞ্জুর করায় বিএনপিপন্থী আইনজীবীরা আদালতে হট্টগোল শুরু করলে এজলাস ছাড়েন বিচারপতিরা। তবে খালেদা জিয়ার জামিন ছাড়া এজলাস না ছাড়ার ঘোষণা দিয়েছেন বিএনপিপন্থী আইনজীবীরা।

এ বিষয়ে আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর নয়া পল্টনের দলীয় কার্যালয়ে ব্রিফিং করবেন।


জিয়া চ্যারিটেবল ট্রাস্ট মামলার জামিন প্রশ্নে আপিল বিভাগের আদেশ দেয়ার কথা ছিল আজ। মামলাটি আপিল বিভাগের আজকের কার্যতালিকায় ৭ নম্বরে শুনানির জন্য রাখা হয়। বেগম জিয়ার জামিন শুনানিকে কেন্দ্র করে সুপ্রিম কোর্ট ও আশপাশের এলাকায় অতিরিক্ত নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

প্রায় দুই বছর ধরে কারাগারে রয়েছেন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া। ৭৪ বছর-ঊর্ধ্ব বেগম জিয়া শারীরিক অসুস্থতা নিয়ে এখন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ক্যাবিন ব্লকে চিকিৎসাধীন।

সৌজন্যে :: বিডি-প্রতিদিন
সিলেটভিউ২৪ডটকম/০৫ ডিসেম্বর ২০১৯/জিএসি

শেয়ার করুন

আপনার মতামত দিন