আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

ঢাকায় ধানের শীষের গণজোয়ার সৃষ্টি হয়েছে: খন্দকার মোশাররফ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০১-২১ ১৭:০৫:৪৪

সিলেটভিউ ডেস্ক :: সারা দেশের মতো রাজধানীতেও ধানের শীষের পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির জ্যেষ্ঠ সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন।

মঙ্গলবার রাজধানীর ডেমরা স্টাফ কোয়ার্টারের হোসেন মার্কেট এলাকায় ঢাকা দক্ষিণ সিটিতে বিএনপির মেয়রপ্রার্থী ইশরাক হোসেনের গণসংযোগ শুরুর আগে উপস্থিত নেতাকর্মী ও ভোটারদের উদ্দেশে তিনি এ কথা বলেন।

খন্দকার মোশাররফ বলেন, বিএনপি মনোনীত মেয়রপ্রার্থী ইঞ্জি. ইশরাক হোসেন ঢাকার সাবেক সফল মেয়র সাদেক হোসেন খোকার সুযোগ্য সন্তান। আজকে ডেমরাবাসী ধানের শীষের সমর্থনে ইশরাক হোসেনের জন্য যে গণজোয়ার সৃষ্টি করেছেন এ জন্য আপনাদের ধন্যবাদ ও অভিনন্দন জানাই।

তিনি বলেন, এই পথসভার মাধ্যমে আজকে প্রমাণিত হয় পুরো ঢাকার শহরে ধানের শীষের পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে।

ইশরাকের নির্বাচন পরিচালনা টিমের প্রধান মোশাররফ আরও বলেন, আজকে আপনাদেরকে বলতে চাই ধানের শীষ জিয়াউর রহমানের মার্কা, ধানের শীষ দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মার্কা, এই মার্কা দেশনায়ক তারেক রহমানের ও বাংলাদেশ জাতীয়তাবাদী দলের।

ধানের শীষকে ভোট দেয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, দেশে যে অন্যায়-অত্যাচার, নির্যাতন, অপশাসন ও স্বৈরশাসন চলছে এর হাত থেকে রক্ষা পেতে হলে ঢাকাবাসীকে শপথ নিতে হবে। আপনাদের কাছে আগামী ১ তারিখের নির্বাচন একটি বড় সুযোগ। ধানের শীষ এবং ইঞ্জিনিয়ার ইশরাককে বিপুল ভোটে জয়যুক্ত করবেন। দেশের গণতন্ত্রের মা বেগম খালেদা জিয়াকে মুক্ত ও দেশের মানুষের অধিকার প্রতিষ্ঠা করার জন্য ধানের শীষকে জয়যুক্ত করবেন।

বেলা ১১টার দিকে ড. খন্দকার মোশাররফ হোসেন এবং ইশরাক হোসেন যখন সেখানে পৌঁছান, তখন নেতাকর্মীরা স্লোগানে স্লোগানে মুখর করে তোলেন হোসেন মার্কেট এলাকা। তারা ধানের শীষের পক্ষে স্লোগানের পাশাপাশি খালেদা জিয়ারও মুক্তি দাবি করেন।

আজ নির্বাচন পরিচালনা কমিটির টিম লিডারকে পেয়ে ইশরাকের কর্মী-সমর্থকদের মধ্যে নতুন উদ্দীপনা সৃষ্টি হয়। ফলে গণসংযোগ কর্মসূচি জনসমাবেশে রূপ নেয়।

সৌজন্যে :: যুগান্তর
সিলেটভিউ২৪ডটকম/২১ জানুয়ারি ২০২০/জিএসি

শেয়ার করুন

আপনার মতামত দিন