আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

দলীয় কমিটিতে সাহেদদের মত প্রতারক রাখবেন না: স্বরাষ্ট্রমন্ত্রী

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৭-১৫ ১৭:৫৬:৪৯

সিলেটভিউ ডেস্ক :: রাজনৈতিক দলের কোনো কমিটিতে যেন করোনার রিপোর্ট নিয়ে জালিয়াতি করা মো. সাহেদ ওরফে সাহেদ করিমের মত প্রতারকদের রাখা না হয়, সেই আহ্বান জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

তিনি বলেছেন, তারা সুপারিশ করবেন কমিটিতে কাউকে নেয়ার আগে যেন ভালো করে যাচাই-বাছাই ও ব্যক্তির সম্পর্কে খোঁজ খবর নেয়া হয়।

বুধবার সচিবালয়ে সংবাদ ব্রিফিংয়ে তিনি এ কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, সাহেদ একজন ক্রিমিনাল (অপরাধী)। সে অনেকের সঙ্গে প্রতারণা করেছে। আর কখনো, কোনো দিন যেন সে এ ধরনের প্রতারণা করতে না পারে, সে জন্য ব্যবস্থা নেয়া হবে।

একের পর এক প্রতারণার পরও কেন এতদিন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তার বিরুদ্ধে কিছু করতে পারল না- এমন প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, প্রতারকেরা ফাঁকফোকর দিয়ে অপরাধ করে। তবে ভবিষ্যতে যেন কেউ এমন প্রতারণা করতে না পারে সরকার ও তার সংশ্লিষ্ট দফতর সেদিকে সজাগ আছে।

এক প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, স্বাস্থ্য মন্ত্রণালয় চাইলে আইন-কানুন না মেনে পরিচালিত সব হাসপাতালের বিরুদ্ধে তারা অভিযান চালাবেন।

এর আগে সংবাদ ব্রিফিংয়ে মন্ত্রী বলেন, অপরাধীদের ব্যাপারে সরকার ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবস্থান অত্যন্ত কঠোর। কাউকেই ছাড় দেয়া হবে না।

প্রসঙ্গত রিজেন্ট প্রতারণার হোতা সাহেদকে বুধবার সকালে গ্রেফতার করা হয়েছে। তিনি বোরকা পরে ছদ্মবেশে সীমান্ত পার হওয়ার চেষ্টা করছিলেন বলে জানান র‌্যাব। পরে তাকে নিয়ে অভিযানে বের হয় র‌্যাব।


সৌজন্যে : যুগান্তর
সিলেটভিউ২৪ডটকম/১৫ জুলাই ২০২০/ডেস্ক/ জিএসি

শেয়ার করুন

আপনার মতামত দিন