আজ শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০ ইং

অস্ত্র হত্যা ইয়াবায় ছাত্রলীগ থেকে বাদ চার নেতা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৯-১৪ ১৩:১৭:৩৩

সিলেটভিউ ডেস্ক :: হত্যা মামলার এজাহারে নাম থাকা, ইয়াবা সেবনের ভিডিও প্রকাশ পাওয়া এবং অস্ত্র ও ইয়াবাসহ আটক হওয়ার অপরাধে চার ছাত্রলীগ নেতাকে বহিষ্কার করেছে বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগ।

বহিষ্কৃতরা হলেন রাজবাড়ী জেলা শাখা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সোহেল মোল্লা, পাবনা জেলা শাখা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল জব্বার, কুমিল্লা উত্তর জেলা শাখার সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন ফকির এবং হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহমুদ হোসেন খান।

রবিবার কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত চারটি পৃথক পৃথক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

এরমধ্যে গত সোমবার কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক ও তিতাস উপজেলার ভাইস চেয়ারম্যান ফরহাদ হোসেন ফকিরের ইয়াবা সেবনের ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ পায়।

সোমবার রাত ১২টায় চান্দিনা উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক তার ফেসবুক আইডিতে কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন ফকিরের ইয়াবা সেবনের একটি ভিডিও ও একটি ছবি প্রকাশ করেন। ইয়াবা সেবনের কারণে বহিষ্কার করা হয়েছে এই ছাত্রলীগ নেতাকে।

হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহমুদ হোসেন খান গত ২৫ আগস্ট ৩০০ পিস ইয়াবা এবং অস্ত্রসহ আটক হন। এ সময় তার বিরুদ্ধে অস্ত্র এবং মাদক আইনে দুটি মামলা দায়ের করে পুলিশ।

রাজবাড়ীর কালুখালীর বেতবাড়িয়া গ্রামের বীর মুক্তিযোদ্ধা মৃত আছিরুদ্দিন বিশ্বাসের ছেলে রবিউল বিশ্বাসকে পরিকল্পিতভাবে বিলের পানিতে চুবিয়ে হত্যার ঘটনায় গ্রেপ্তার হয়েছিলেন রাজবাড়ী জেলা শাখা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সোহেল মোল্লা। গত ১৫ আগস্ট এ ঘটনা ঘটে। হত্যা মামলার এজাহারে নাম থাকায় তাকে বহিষ্কার হয়েছে।

সিলেটভিউ২৪ডটকম/১৪ সেপ্টেম্বর ২০২০/ঢাকাটাইমস/মিআচৌ

শেয়ার করুন

আপনার মতামত দিন