আজ শুক্রবার, ০৫ মার্চ ২০২১ ইং

কাদের মির্জার সব কর্মসূচি প্রত্যাহার

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০২-২১ ১২:৪৫:৩৫

সিলেটভিউ ডেস্ক :: সব কর্মসূচি প্রত্যাহার করে নিয়েছেন নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা। শনিবার রাত ৯টার দিকে ফেসবুকে লাইভে এসে তিনি এই প্রত্যাহারের ঘোষণা দেন।

ওই লাইভে কাদের মির্জা বলেন, ‌‘প্রিয় দেশবাসী, আপনারা যে সিদ্ধান্ত নেবেন, সেই সিদ্ধান্তের প্রতি আমি আস্থাশীল। আমি রাজনীতি করি বঙ্গবন্ধুর আদর্শের, আমি রাজনীতি করি আওয়ামী লীগের, আমি শেখ হাসিনার নেতৃত্বের প্রতি শ্রদ্ধাশীল। আমার নেত্রী শেখ হাসিনা যখন যে সিদ্ধান্ত দেবেন, সেই সিদ্ধান্ত আমি মাথা পেতে নেব। নেত্রী যেহেতু বলেছেন, নোয়াখালীর বিষয়ে উনি প্রয়োজনীয় সকল ব্যবস্থা গ্রহণ করবেন, সেজন্য আমি আমার ইতোমধ্যে দেওয়া সকল কর্মসূচি প্রত্যাহার করে নিচ্ছি এবং আমি চাই, নোয়াখালীতে আমাদের দলের ত্যাগী নেতাকর্মীরা যাতে স্থান পায়, সে ব্যবস্থা আমার নেত্রী শেখ হাসিনা করবেন। সবাইকে ধন্যবাদ।’

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রীর ওবায়দুল কাদেরের এই ছোট ভাই এরপর এ বিষয়ে তার ফেসবুকে একটি স্ট্যাটাসও দেন।
নোয়াখালীর কোম্পানীগঞ্জে গত তিন দিন মেয়র কাদের মির্জা ও বাদল গ্রুপের রাজনৈতিক কোন্দলের জের ধরে পূর্বঘোষিত পাল্টাপাল্টি কর্মসূচিতে থমথমে অবস্থার সৃষ্টি হয়। দুই গ্রুপের পূর্বঘোষিত কর্মসূচিগুলো নিয়ে উত্তপ্ত হয়ে উঠেছিল উপজেলার সর্বত্র।

শনিবার মেয়র আবদুল কাদের মির্জার ডাকে নোয়াখালীর কোম্পানীগঞ্জে ফের সকাল-সন্ধ্যা হরতাল পালিত হয়। এদিন সংবাদ সম্মেলনে কাদের মির্জা সোমবার মানবন্ধন এবং মিজানুর রহমান বাদল একই দিন বসুর হাট রুপালি চত্বরে সমাবেশের কর্মসূচি ঘোষণা করেন।

সৌজন্যে : বিডিপ্রতিদিন

সিলেটভিউ২৪ডটকম/প্রেবি/মিআচৌ-১৪

শেয়ার করুন

আপনার মতামত দিন