আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

কোম্পানীগঞ্জে একটা পাগল হইছে : একরামুল করিম

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০৩-০৭ ১৯:৪২:৪৯

সিলেটভিউ ডেস্ক :: একশ’-দুইশ’ টাকার জন্য পাগল হবেন না। কোন কাউন্সিলরটা আপনাদের কাজে আসবে ওই জিনিসটার দিকে নজর রাখবেন। অতিদরদী কখনো ভালো না বলে মন্তব্য করেছেন নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য ও নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ একরামুল করিম চৌধুরী।

রোববার (৭মার্চ) বিকেল ৪টার দিকে নোয়াখালী সদর উপজেলার সোনাপুর ডিগ্রি কলেজ মাঠে ৭ মার্চ আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জাকে ইঙ্গিত করে তিনি বলেন, ‘পূর্ব দিকে একটা পাগল হইছে। কোম্পানীগঞ্জে একটা পাগল হইছে। আমি নেত্রী এবং ওবায়দুল কাদের ভাইয়ের কাছে নোয়াখালী পৌর মেয়র হিসেবে নতুন নেতৃত্ব চাই। আমরা ওই নেতৃত্ব চাই যারা শহরকে এবং শহরের নেতাকর্মীকে বুকে আগলে রাখতে পারবেন।’

তিনি আরও বলেন, ‘আল্লাহ আমাকে অনেক দিছে। কিন্তু আমি হারামের টাকা ধরি নাই। আমি যদি একটা বেলা বিস্কুট খাই, আমার কর্মীরাও যেন একটা বেলা বিস্কুট পায়। যারা সামনের দিনে কাউন্সিলর হবেন কর্মীদের পেটের দিকে তাকাতে হবে। শত-শত কোটি টাকার মালিক হয়ে গেছেন আপনি। এখন কর্মীদের খবর রাখেন না। কর্মীদের খবর না রাখলে আপনার খবরও তারা রাখবেন না। এটাই হচ্ছে বাস্তবতা।’

এ সময় নোয়াখালী শহর আওয়ামী লীগের সভাপতি আবদুল আউয়াল পিন্টু, সদর উপজেলা চেয়ারম্যান একেএম সামছুউদ্দিন জেহান, জেলা যুবলীগের আহ্বায়ক ইমন ভট্র, জেলা ছাত্রলীগের সভাপতি আসাদুজ্জামান আরমান প্রমুখ উপস্থিত ছিলেন।



সিলেটভিউ২৪ডটকম/ জাগো নিউজ /জিএসি-১৪

শেয়ার করুন

আপনার মতামত দিন