আজ বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ইং

ছাত্রদলের কেন্দ্রীয় কার্যালয়ে তালা দিল বিক্ষুব্ধরা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৭-০১-১১ ২০:৩৫:১৫

বিএনপির অন্যতম ভ্যানগার্ড হিসেবে পরিচিত সহযোগী সংগঠন জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় কার্যালয়ে তালা মেরেছে বিক্ষুব্ধ নেতাকর্মীরা। এমনকি একটি তালাকে সিলগালাও করা হয়েছে। বুধবার সন্ধ্যায় রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের চতুর্থ তলায় সংগঠনটির অফিসকক্ষের মূল ফটকে এ তালা দেখা গেছে। এসময়ে ঘটনাস্থলে কাউকে দেখা না গেলেও কার্যালয়ের নীচে ঢাকা কলেজের পদ বঞ্চিত নেতাকর্মীদের দেখা গেছে।

উল্লেখ্য, মঙ্গলবার ঢাকা কলেজের ৬৬৮ সদস্য বিশিষ্ট ঢাউস কমিটি ঘোষণা করে কেন্দ্রীয় ছাত্রদল। কিন্তু এত বড় কমিটি ঘোষণার পরও সিনিয়র-জুনিয়র সমন্বয় করা হয়নি বলে সংগঠনটির একাংশ বিক্ষুব্ধ হয়ে ওঠে।

এছাড়া সম্প্রতি কেন্দ্রীয় ছাত্রদলের একটি অংশ বর্তমান নেতৃত্বের প্রতি অনাস্থা জানিয়ে বিএনপি কার্যালয়ে বৈঠকও করেছিলেন। তারা দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ এর কাছে এ বিষয়ে অভিযোগ করে মেয়াদোত্তীর্ণ কমিটি ভেঙে নতুন কমিটি গঠনেরও তাগাদা দেন।

এ বিষয়ে বর্তমান কমিটির একজন সহ-সভাপতি নাম প্রকাশ না করার শর্তে পূর্বপশ্চিমকে বলেন, ছাত্রদলের সভাপতি ও সাধারণ সম্পাদক দুজনই বিএনপির নির্বাহী কমিটির সদস্য। বিএনপি নেতা হিসেবেই তারা কাজ করছেন। ছাত্রদলের প্রতি তাদের কোনো দায়বদ্ধতা থাকলে ঢাকা কলেজের মতো ঐতিহ্যবাহী কলেজে ৬৬৮ জনের কমিটি ঘোষণা করতো না। সাংগঠনিকভাবে চরম ব্যর্থ এই মেয়াদ কয়েক মাস আগে শেষ হলেও তারা নিজেদের স্বেচ্ছাচারিতা বজায় রেখেছেন। এ বিষয়ে আমরা দলের চেয়ারপারস বেগম খালেদা জিয়ার হস্তক্ষেপ কামনা করছি।

এদিকে, ছাত্রদলের কেন্দ্রীয় কার্যালয়ে তালা মেরে সিলগালা করে দেয়ার বিষয়ে জানতে সংগঠনের সভাপতি রাজিব আহসান এবং সাধারণ সম্পাদক আকরামুল হাসানের সঙ্গে টেলিফোনে যোগাযোগের চেষ্টা করা হলেও তাদের ফোন বন্ধ পাওয়া গেছে। উল্লেখ্য, সাধারণ সম্পাদক আকরামুল হাসানকে কখনোই ফোনে পাওয়া যায় না, তিনি শুধু ভাইবারে কথা বলেন।

সৌজন্যে : পূর্বপশ্চিমবিডি

শেয়ার করুন

আপনার মতামত দিন