Sylhet View 24 PRINT

'অনুতপ্ত সাব্বির'

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৯-০২ ০০:৪৬:৫৩

গত কয়েক বছরে প্রথম সারির বেশ কিছু ক্রিকেটারের জন্য কলঙ্কিত হয়েছে দেশের ক্রিকেট।

একের পর এক শৃঙ্খলা ভঙ্গ করে গেছেন তারা। বিভিন্ন সময়ে তাদের ক্রিকেট বোর্ড ছাড় দিলেও তারা শোধরায়নি। ফের অপরাধ করেছেন। তেমনই একজন ক্রিকেটার সাব্বির রহমান। শৃঙ্খলা ভঙ্গের কারণে তাকে নিষিদ্ধ করা হয়েছে ছয়মাস।

সাব্বির রহমান এবং স্ত্রীর করা যৌতুকের মামলায় অভিযুক্ত মোসাদ্দেক হোসেন সৈকতকে শনিবার তলব করে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ডিসিপ্লিনারি কমিটি।
 
এদিন বিসিবির পরিচালক এবং শৃঙ্খলা কমিটির অন্যতম সদস্য ইসমাইল হায়দার মল্লিক বলেন, ডিসিপ্লিনারির কমিটিতে আজ দুটি শুনানি ছিল। সাব্বিরকে ছয় মাস আন্তর্জাতিক ক্রিকেট থেকে নিষিদ্ধ করার জন্য বোর্ডপ্রধানকে সুপারিশ করব।

যৌতুক মামলায় অভিযুক্ত অলরাউন্ডার মোসাদ্দেক হোসন সৈকত প্রসঙ্গে বিসিবির শৃঙ্খলা কমিটির এ সদস্য বলেন, মোসাদ্দেকেরটা পারিবারিক মামলা। বিচার-বিবেচনা করে আমরা তাকে নির্দেশনা দিয়েছি। তাকে সাবধান করা হয়েছে। ভবিষ্যতে সে যাতে নিজেকে সংযত করে চলে, এ বিষয়ে বলা হয়েছে। এটা যেহেতু বিচারাধীন বিষয়। কোর্ট থেকে যা বলা হবে, সেটাই তার ক্ষেত্রে প্রযোজ্য হবে।

সম্প্রতি ফেসবুক লাইভে নিজেকে নাসিরের বান্ধবী দাবি করে এক তরুণী বেফাঁস মন্তব্য করেন। বিষয়টি চাউর হওয়ার পর নড়েচড়ে বসে বিসিবি। তাকেও তলব করার কথা বিসিবিতে।

এ ব্যাপারে বিসিবির পরিচালক মল্লিক বলেন, নাসিরের বিষয়ে কোনো শুনানি হয়নি। ভবিষ্যতে তাকে ডাকা হতে পারে তাকে। তবে সে ইনজুরির কারণে এমনিতেই এখন খেলার বাইরে আছে। বিসিবির শুনানিতে সাব্বিরের বক্তব্য কী ছিল জানতে চাইলে মল্লিক বলেন, সে অনুতপ্ত। সে ভবিষ্যতে এ রকম কিছু করবে না বলে প্রতিজ্ঞা করেছে। সে অনেক কিছু স্বীকারও করেছে।


সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.