আজ বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ইং

'দুষ্টুমি'তে মাশরাফি! (ভিডিও)

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১০-১৮ ০১:০৪:২৮

বাংলাদেশ ক্রিকেটের সর্বকালের সেরা ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তুজা। শুধু এতটুকু বলে তার অসাধারণ জীবনের বর্ণনা দেওয়া সম্ভব নয়। কারণ এই নামের পরশ পাথরের কারণেই নতুন করে প্রাণ ফিরে পেয়েছে বাংলাদেশের ক্রিকেট। ম্যাচের পর ম্যাচ, সিরিজের পর সিরিজ লাল-সবুজের দেশকে জিতিয়ে চলেছেন তিনি। ফলে তিনি হয়ে উঠেছেন সবারই নেতা। 


টাইগারদের ওয়ানডে অধিনায়ক শুধু নেতৃত্বের পাশাপাশি 'দুষ্টুমি'তেও সেরা। বুধবার মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শৈশবের 'দুষ্টুমি'তে ফিরে সেই কথাই জানান দিলেন তিনি। 

জিম্বাবুয়ে সিরিজ উপলক্ষে বুধবার মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে কোচ স্টিভ রোডসের অধীনে অনুশীলনে মগ্ন টাইগাররা। এসময় পছন্দের ক্রিকেটারদের অনুশীলন দেখতে মাঠে ভিড় করেছেন অনেক ভক্তই। সঙ্গে আছেন সংবাদকর্মীরাও। 

এমন সাংবাদিক ও ভক্তদের উপর হঠাৎ শুরু হয়ে গেল ঢিল। মাটির ছোট ছোট ঢেলা উড়ে আসছে। তবে ঢিলগুলো এতই আস্তে ছিল যে, মনে হচ্ছে কোনো ছোট্ট শিশু এমনটি করছে। তবে পেছনে ফিরে তাকালে কাউকে দেখা যায় না! কিছুক্ষণ পর রহস্য উদ্ঘাটন হলো যখন পেছনের ঝোপ থেকে বেরিয়ে এলেন বাংলাদেশ ক্রিকেটের প্রাণভ্রমরা মাশরাফি বিন মুর্তজা। কারণ শেরেবাংলা স্টেডিয়ামের ওই ঝোপের মধ্যে লুকিয়ে থেকেই শৈশবের এমন 'দুষ্টুমি'তে তো তিনি ফিরেছিলেন। 

তবে মাশরাফি লুকিয়ে থেকে এমন দুষ্টুমি করলেও তার ওপরে নজরদারি করছিলেন অন্য কেউ। ফলে তার ভিডিও-তেই ধরা পড়ে যান তিনি। পরে দ্রুতই সেই ভিডিও ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

ভিডিও :

শেয়ার করুন

আপনার মতামত দিন