আজ মঙ্গলবার, ০২ জুন ২০২০ ইং

বাংলাদেশ-আয়ারল্যান্ড ম্যাচে বৃষ্টির হানা, টসে বিলম্ব

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৫-০৯ ১৬:২৪:৫৭

ফাইল ছবি

ত্রিদেশীয় সিরিজের নিজেদের প্রথম ম্যাচে শক্তিশালী ওয়েস্ট ইন্ডিজকে হারানোর পর স্বাগতিক আয়ারল্যান্ডের মুখোমুখি বাংলাদেশ। আজকের ম্যাচে আয়ারল্যান্ডকে হারিয়ে সিরিজের ফাইনালের পথে এক ধাপ এগিয়ে যেতে চায় টাইগাররা।

তবে ডাবলিনে মালাহাইডের দ্য ভিলেজে সিরিজের তৃতীয় ম্যাচে বৃষ্টির কারণে টস হতে দেরি হচ্ছে। ম্যাচ শুরুর কথা ছিল বাংলাদেশ সময় ৩টা ৪৫ মিনিটে। তার আধা ঘণ্টা আগে টস হবার কথা। সেটা হয়নি। বৃষ্টির কারণে মাঠ ভেজা। এখনও গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হচ্ছে। বিকেল ৪ টার আগে টস হওয়ার সম্ভাবনা কম বলেই জানা গেছে।
ত্রিদেশীয় সিরিজে দুই দলের শুরুটা হয়েছে দুই রকম। নিজেদের প্রথম ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের মতো দলকে রীতিমত উড়িয়ে দিয়েছে বাংলাদেশ।

মাশরাফি বিন মর্তুজার দল জিতেছে ৮ উইকেট আর ৩০ বল হাতে রেখে। আর প্রথম ম্যাচে এই ক্যারিবীয়দের কাছে ১৯৬ রানের বড় ব্যবধানে হেরেছে স্বাগতিক আয়ারল্যান্ড।

এর আগে আবহাওয়ার পূর্বাভাস বলা হয়, মালাহাইডের স্থানীয় সময় সকাল ১০টার দিকে আকাশ কিছুটা মেঘাছন্ন থাকলেও ১১টার দিকে বৃষ্টি আসার সম্ভাবনা রয়েছে। যদিও দুপুর ১২টার দিকে মেঘ কেটে গেলেও আবারও ১টা এবং ২টার দিকে টানা বর্ষণ হতে পারে।
সিলেটভিউ ২৪ডটকম/০৯ মে ২০১৯/এমএইচআর

সৌজন্যেঃ বিডি প্রতিদিন

শেয়ার করুন

আপনার মতামত দিন