Sylhet View 24 PRINT

শ্রীলংকার বিরুদ্ধে ম্যাচে রানে ফিরতে চান তামিম

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৬-১০ ১৭:০০:২৩

সিলেটভিউ ডেস্ক :: বিশ্বকাপে প্রথম তিন ম্যাচে তামিম ইকবালের সংগ্রহ ১৬, ২৪, ১৯। সোজা কথায় বলা যায়, বৈশ্বিক আসরে এখনও নামের প্রতি সুবিচার করতে পারেননি বাংলাদেশ দলের এ ব্যাটিং নিউক্লিয়াস।

তাই রানে ফেরার তাগিদ অনুভব করছেন এই উদ্বোধনী ব্যাটসম্যান। শ্রীলংকার বিরুদ্ধে ম্যাচেই রানে ফিরতে চান তিনি। সেজন্য অনুশীলন চালিয়ে যাচ্ছেন।

মঙ্গলবার শ্রীলংকার বিরুদ্ধে ব্রিস্টলে মাঠে নামছে টাইগাররা। ম্যাচটি সামনে রেখে রোববার দুপুর ১২টায় কার্ডিফ থেকে রওনা দিয়ে দেড়টায় ব্রিস্টলে পৌঁছেছে টিম টাইগার্স। তখন ঝুম বৃষ্টি। সেটি উপেক্ষা করেই টিম হোটেল থেকে বেরিয়ে দলের সদস্যরা ফিটনেস নিয়ে কাজ করেন। দীর্ঘ সময় ব্যাটিং অনুশীলন করেন তামিম ইকবাল।

বাজে পারফরমেন্সে ধৈর্য হারাচ্ছেন না তামিম ইকবাল। বিশ্বাস আছে নিজের ব্যাটিংয়ের উপর। শ্রীলঙ্কার বিপক্ষের ম্যাচেই রানে ফিরতে চেষ্টা করে যাচ্ছেন এই ওপেনার। তামিম মনে করেন, তিনিসহ যারা খারাপ সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন, তারা জ্বলে উঠলেই স্বরূপে ফিরবে বাংলাদেশ।

তামিম বলেন, ‘যেহেতু এটা বিশ্বকাপ, সে কারণে মনে হয় ধৈর্য জিনিসটা কম হয়ে যায়। এটাই বলব, সবাইকে ধৈর্য ধরতে হবে। খালি আমার প্রতি না, সবার প্রতি।’

তামিম ইকবাল বলেন, ‘ বিশ্বকাপ একটা বড় স্টেজ। যেখানে সবাই পারফরম করতে চায়, সবাই ভালো করতে চায়। আমারো অনেক প্রত্যাশা আছে আমি ভালো করতে চাই। অনেক সময় অনেক কিছু চেষ্টা করেও হয় না। আমাদের কাজ হল চেষ্টা করতে থাকা, কোনো না কোনো সময় তো হবে। আমার ফোকাস পুরোপুরি অনুশীলনের দিকে।যে ভূলগুলো করছি যতটুকু মিনিমাইজ করা আর সে রকম স্টার্ট পেলে দেখা যাক ইনশাল্লাহ।’

২০১৮ সালে বিশ্বক্রিকেটে ওপেনারদের মধ্যে সবচেয়ে বেশি গড় ছিল তামিমের ব্যাটে; প্রায় ৫৯।

এদিকে শ্রীলংকার বিপক্ষে ম্যাচে একাদশে পরিবর্তন আনতে পারে টিম ম্যানেজমেন্ট। একাদশ থেকে বাদ দেয়া হতে পারে মিঠুনকে। মিঠুন তিন ম্যাচে করেছেন ২১, ২৬, ০ রান। কাজেই এ মুহূর্তে তাকে একাদশে রাখার প্রয়োজন দেখছে না টিম ম্যানেজমেন্ট।

মিঠুনের জায়গায় নেয়া হতে পারে সাব্বির রহমান কিংবা লিটন দাসের কোনো একজনকে।



সৌজন্যে : যুগান্তর

সিলেটভিউ ২৪ডটকম/১০ জুন ২০১৯/গআচ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.