Sylhet View 24 PRINT

বৃষ্টির কল্যাণে পয়েন্টের খাতা খুললো দক্ষিণ আফ্রিকা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৬-১০ ২১:৪৮:৫৪

সিলেটভিউ ডেস্ক :: টানা তিন ম্যাচে হার। হট ফেবারিট হিসেবে বিশ্বকাপ খেলতে এসে দক্ষিণ আফ্রিকা এতটাই খেই হারিয়ে ফেলেছে যে, তাদেরকে এবারের বিশ্বকাপের সবচেয়ে দুর্বল দল বললেও যেন কম বলা হবে। মানসিকভাবে তারা এতটাই বিধ্বস্ত, কেউ কেউ ভাবতেই শুরু করে দিয়েছিলেন, যে হয়তো বা ৯ ম্যাচের সবগুলো কিংবা সবচেয়ে বেশি ম্যাচ হারতে তারাই।

শেষ পর্যন্ত বৃষ্টি আশির্বাদ নিয়ে হাজির হলো দক্ষিণ আফ্রিকার জন্য। সাউদাম্পটনের রোজ বোল স্টেডিয়ামে ইনফর্ম ওয়েস্ট ইন্ডিজের মুখোমুখি হলেও বৃষ্টির কারণে ম্যাচটি শেষ পর্যন্ত বাতিল করতে বাধ্য হলেন ম্যাচ রেফারি। যে কারণে শেষ পর্যন্ত ১ পয়েন্ট পেয়ে খাতা খুললো প্রোটিয়ারা। চার ম্যাচ শেষে এখন দক্ষিণ আফ্রিকার নামের পাশে শোভা পাচ্ছে ১ পয়েন্ট।

এবারের বিশ্বকাপে বৃষ্টির শঙ্কা ছিলো আগে থেকেই। বৃষ্টির কারণে ভেসে যেতে পারে বেশ কয়েকটি ম্যাচ এমন পূর্বাভাসও ছিলো। সে পূর্বাভাস সত্যি করে এরই মধ্যে পরিত্যক্ত হয়েছে বিশ্বকাপের দুটি ম্যাচ। গত শুক্রবার বৃষ্টিতে ভেসে গিয়েছিলো শ্রীলংকা ও পাকিস্তানের মধ্যকার ম্যাচ। সেই ম্যাচে টসও হয়নি। আজ (সোমবার) বৃষ্টির কারণে পরিত্যক্ত ঘোষণা করা হয়েছে ওয়েস্ট ইন্ডিজ- দক্ষিণ আফ্রিকা ম্যাচও।

প্রথম তিন ম্যাচে ইংল্যান্ড, বাংলাদেশ ও ভারতের কাছে হেরে এমনিতেই বিপাকে ছিলো দক্ষিণ আফ্রিকা। অন্যদিকে নিজেদের প্রথম ম্যাচে পাকিস্তানের বিপক্ষে দারুণ জয়ে আসর শুরু করেছিলো ওয়েস্ট ইন্ডিজ। তবে অস্ট্রেলিয়ার বিপক্ষে হেরে সেই জয়ের আনন্দে ভাটা পড়েছিলো তাদের।



সৌজন্যে : জাগোনিউজ২৪

সিলেটভিউ ২৪ডটকম/১০ জুন ২০১৯/গআচ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.