আজ বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ইং

আমির ছাড়া কেউ ভালো বোলিং করতে পারেনি : সরফরাজ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৬-১৩ ১৩:৪২:২৬


সিলেটভিউ ডেস্ক :: চরম নাটকীয়তায় ঠাসা ছিল গতকালের অস্ট্রেলিয়া- পাকিস্তান ম্যাচ। জয়ের পাল্লা একবার অসিদের দিকে ঝুলে যাচ্ছিল তো একবার পাকিস্তানের দিকে। কিন্তু শেষ পর্যন্ত জয়ের হাসিটা হাসে অস্ট্রেলিয়াই। দুরন্ত বোলিংয়ে পাকিস্তানকে জয় থেকে ৪১ রান দূরে থাকতেই অলআউট করে দেয় তারা।

পাকিস্তান মূলত ম্যাচ থেকে ছিটকে পড়ে ১৩৬ রান থেকে ১৬০ রানে পৌঁছাতে ৪ গুরুত্বপূর্ণ উইকেট হারিয়ে ফেলায়। মাত্র ৩০ বলের ব্যবধানে সাজঘরে ফিরে যান ইমাম-উল-হক, মোহাম্মদ হাফিজ, শোয়েব মালিক ও আসিফ আলী। ম্যাচ শেষে পাকিস্তান দলের অধিনায়ক সরফরাজ আহমেদও এটাকেই হারের কারণ হিসেবে দাঁড় করান।

হঠাৎ ব্যাটিং ধসের মধ্যেও উইকেটে শেষ পর্যন্ত টিকে ছিলেন সরফরাজ। গ্লেন ম্যাক্সওয়েলের অতিমানবীয় ফিল্ডিংয়ে রানআউট হওয়ার আগে তিনি করেন ৪০ রান। ভালো একজন সঙ্গী পেলে হয়তো ম্যাচটা নিজেদের দিকেও টেনে আনতে পারতেন পাকিস্তান দলপতি। তবে তা আর হয়নি।

ম্যাচ শেষে তাই হতাশাই ঝরল সরফরাজের কণ্ঠ থেকে, 'অবশ্যই খুব হতাশ। মাত্র ১৫ বলের ব্যবধানে ৩ উইকেট হারিয়েছি আমরা। আমার কাছে এটা ২৭০-৮০ রানের উইকেট। ম্যাচ জিততে চাইলে আপনার উপরের সারির ৪ ব্যাটসম্যানকে পারফরম করতে হবে।'

ম্যাচ হারলেও ইনিংসের শেষের দিকে হঠাৎ করেই বোলার থেকে ব্যাটসম্যান যাওয়া ওয়াহাব রিয়াজ ও হাসান আলীর ঝড়ো ব্যাটিংয়ের প্রশংসা করেন সরফরাজ। তার কাছে এই ম্যাচ থেকে প্রাপ্তি শুধু এই দুজনের ব্যাটিং এবং মোহাম্মদ আমিরের বোলিং, 'হাসান ও ওয়াহাব ভালো ব্যাটিং করেছে। ভালোই লড়ে গেছে তারা। তবে ম্যাচ শেষ করে আসতে পারেনি। আর আমির ছাড়া কেউ-ই ভালো বোলিং করেনি।'

সৌজন্যে : জাগোনিউজ ২৪

সিলেটভিউ ২৪ডটকম/১৩ জুন ২০১৯/মিআচ

শেয়ার করুন

আপনার মতামত দিন