আজ বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ইং

পাকিস্তানের বিপক্ষে ভারতের উড়ন্ত সূচনা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৬-১৬ ১৬:৫২:৫৩

সিলেটভিউ ডেস্ক :: পাকিস্তানের বিপক্ষে দুর্দান্ত শুরু করেছে ভারত। টস হেরে ব্যাটিংয়ে নেমে প্রথম ১০ ওভারে স্কোরবোর্ডে ৫৩ রান যোগ করেন দুই ওপেনার রোহিত শর্মা ও লোকেশ রাহুল।

রোববার ইংল্যান্ডের ম্যানচেস্টারের বিখ্যাত ওল্ড ট্র্যাফোর্ড ক্রিকেট স্টেডিয়ামে মুখোমুখি হয় দুই চিরপ্রতিদ্বন্দ্বী দল ভারত-পাকিস্তান। টস জিতে প্রথমে বোলিংয়ের সিদ্ধান্ত নেন পাকিস্তানের অধিনায়ক সরফরাজ আহমেদ।

ইনিংসের শুরু থেকেই সাবধানী ব্যাটিং করেন রোহিত শর্মা ও লোকেশ রাহুল। প্রথম পাঁচ ওভারে স্কোরবোর্ডে মাত্র ২০ রান যোগ করেন তারা। এরপর হাতখুলে খেলেন রোহিত-রাহুল।

ষষ্ঠ ওভারে হাসান আলীকে একটি ছয় ও সমান চারে ১২ রান আদায় করে নেন রোহিত। ১০ ওভার শেষে ভারতের সংগ্রহ দাঁড়ায় কোনো উইকেট না হারিয়ে ৫৩ রান।

১২তম ওভারে বোলিংয়ে এসেই রোহিত শর্মার তোপের মুখে পড়েন পাকিস্তানের লেগ স্পিনার শাদাব খান। এই ওভারে দুটি চার ও একটি ছক্কায় ১৭ রান আদায় করে নেন রোহিত-রাহুলরা। আর এ ওভারেই ৩৪ বলে ফিফটি পূর্ণ করেন রোহিত। ১৭.৩ ওভার শেষে ভারতের সংগ্রহ বিনা উইকেটে ১০০ রান।

এ ম্যাচে জয় পেতে মরিয়া উভয় দলই। বিশ্বকাপ ইতিহাসে ভারতের সঙ্গে ছয়বারের দেখায় একবারও জয়ের দেখা পায়নি পাকিস্তান। সাম্প্রতিক পারফরম্যান্সেও আনপ্রেডিক্টেবল দলটির চেয়ে এগিয়ে ভারত।

ভারত: রোহিত শর্মা, কেএল রাহুল, বিরাট কোহলি (অধিনায়ক), বিজয় শংকর, মহেন্দ্র সিং ধোনি (উইকেটরক্ষক), কেদার যাদব, হার্দিক পান্ডিয়া, ভুবনেশ্বর কুমার, কুলদীপ যাদব, যুজবেন্দ্র চাহাল ও জাসপ্রিত বুমরাহ।

পাকিস্তান: ফখর জামান, ইমাম-উল-হক, বাবর আজম, সরফরাজ আহমেদ (অধিনায়ক ও উইকেটরক্ষক), মোহাম্মদ হাফিজ, শোয়েব মালিক, ইমাদ ওয়াসিম, শাদাব খান, হাসান আলি, ওয়াহাব রিয়াজ ও মোহাম্মদ আমির।



সৌজন্যে : যুগান্তর

সিলেটভিউ ২৪ডটকম/১৬ জুন ২০১৯/গআচ

শেয়ার করুন

আপনার মতামত দিন