Sylhet View 24 PRINT

রেস্টুরেন্টে আগত ক্রেতাদের সাথে আফগান ক্রিকেটারদের সংঘর্ষ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৬-১৯ ১৪:৩৮:০৩

সিলেটভিউ ডেস্ক :: বিশ্বকাপে সময়টা ভালো যাচ্ছে না আফগানিস্তান দলের। এখন পর্যন্ত টুর্নামেন্টের একমাত্র জয়হীন দল তারা। গতকাল (মঙ্গলবার) বিশ্বকাপের আয়োজক ও টুর্নামেন্টের হট ফেভারিট ইংল্যান্ডের কাছে ১৫০ রানের বড় ব্যবধানে হেরেছে তারা। এদিকে এই ম্যাচের আগে অপ্রীতিকর এক ঘটনায় নাম পাওয়া গিয়েছে বেশ কয়েকজন আফগান ক্রিকেটারের।

সোমবার ম্যানচেস্টার পুলিশের কাছে ফোন যায় সেখানকার আকবর রেস্টুরেন্ট থেকে। জানা গেছে, ওই রেস্টুরেন্টে ঝামেলায় জড়িয়ে পড়েছিলেন একাধিক আফগান ক্রিকেটার। তবে বিবিসির খবর, সেই ক্রিকেটারদের নাম ও সংখ্যা প্রকাশ করতে অনিচ্ছুক ম্যানচেস্টার পুলিশ।

ঘটনার সূত্রপাত, ছবি তোলাকে কেন্দ্র করে। বিবিসি জানিয়েছে, ক্রিকেটারদের কাছে পেয়ে ছবি তুলতে যায় রেস্টুরেন্টে আগত ক্রেতারা। কিন্তু ক্রিকেটাররা তাতে বাধা দেন এবং শুরু হয়ে যায় ঝামেলা। দু'পক্ষের মধ্যে হাতাহাতিও হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

বৃহত্তর ম্যানচেস্টার পুলিশ মঙ্গলবার নিশ্চিত করে, স্থানীয় সময় রাত ১১.১৫ নাগাদ আকবর রেস্টুরেন্টে তারা এক ঝামেলার খবর পেয়ে আকবর রেস্টুরেন্টে উপস্থিত হয়। যদিও সেখান থেকে কাউকে গ্রেফতার করা হয়নি। তবে অনুসন্ধান চলছে।'

সৌজন্যে : জাগোনিউজ ২৪

সিলেটভিউ ২৪ডটকম/১৯ জুন ২০১৯/মিআচ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.