Sylhet View 24 PRINT

‘ভারতকে এখন ভয় পায় পাকিস্তান’

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৬-১৯ ১৮:০৮:৩২

সিলেটভিউ ডেস্ক :: ভারত সব বিভাগেই পাকিস্তানকে পর্যুদস্ত করেছে। এই ভারতকে দেখলে পাকিস্তান ভয় পায়। একথা সাবেক পাকিস্তান অধিনায়ক ও ফাস্ট বোলার ওয়াকার ইউনুসের। ভারত প্রথমে ব্যাট করে যে রান তুলেছিল তার কাছেই নতিস্বীকার করতে হয়েছে পাকিস্তানকে। সাম্প্রতিক অতীতে এটাই চেনা ছবি হয়ে উঠেছে। ভারত-পাক ম্যাচ মানেই টিম ইন্ডিয়ার জয়।

ওয়াকার বলছিলেন, ‘গত কয়েক বছরে ভারত ও পাকিস্তানের খেলায় প্রচুর পার্থক্য দেখা দিয়েছে। যার প্রমাণ ফের পাওয়া গেল ওল্ড ট্রাফোর্ডে। পাকিস্তান এখনও ব্যক্তিবিশেষের ওপর নির্ভর করে। কিন্তু ভারত টিমগেমে বিশ্বাসী। তাদের প্রত্যেক ক্রিকেটার নিজেদের ভূমিকা সম্পর্কে ওয়াকিবহাল। ঠিকঠাক কাজটা করে যাচ্ছে। ১৯৯০-এর দিকে আমরা বেশি শক্তিশালী ছিলাম। কিন্তু এখন ভারত অনেক বেশি শক্তিশালী।’

ভারতীয় ব্যাটসম্যানদের প্রশংসা করেছেন ওয়াকার। বলেছেন, ‘ভারতীয় দলে দারুণ কিছু ব্যাটসম্যান রয়েছে। খারাপ বল পেলেই তারা মাঠের বাইরে পাঠায়। পাকিস্তান ম্যাচেও ঠিক সেটাই করেছে ভারতীয় ব্যাটসম্যানরা। শুধুমাত্র মোহাম্মদ আমির ঠিকঠাক লেন্থে বলটা ফেলতে পেরেছে। বাকিদের অসহায় দেখাচ্ছিল রোহিত শর্মার সামনে।’ ওয়াকারের মতে, পরবর্তী ম্যাচগুলোতে ওয়াহাব রিয়াজকে বসিয়ে তরুণ পেসার মোহাম্মদ হাসনাইনকে খেলানো উচিত।


সৌজন্যে : যুগান্তর

সিলেটভিউ ২৪ডটকম/ ১৯ জুন ২০১৯/গআচ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.