Sylhet View 24 PRINT

ভারত-নিউজিল্যান্ড সেমিফাইনাল, মিলে যাচ্ছে ‘জ্যোতিষী’ ম্যাককালামের ভবিষ্যদ্বাণী!

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৭-১০ ১৭:০৭:৪৩

সিলেটভিউ ডেস্ক :: অল্প ক’দিনের বিরতি দিয়ে ফের বিশ্বকাপে হানা দিয়েছে বৃষ্টি। এর কবলে পড়ে মঙ্গলবার ভারত-নিউজিল্যান্ড সেমিফাইনাল গড়ায় রিজার্ভ ডেতে। ম্যানচেস্টারের ওল্ড ট্র্যাফোর্ডে গতকাল ৪৬.১ ওভার খেলা হয়। এ সময়ে ৫ উইকেটে ২১১ রান তোলেন কিউইরা।

এ দেখে জ্যোতিষী ম্যাককালাম ভবিষ্যদ্বাণী করেন বাকি চার ওভারে ২৫০ রান ছুঁয়ে ফেলবে নিউজিল্যান্ড। জয়ের আশাবাদও ব্যক্ত করেন তিনি। এক টুইটবার্তায় তিনি বলেন, দ্বিপক্ষীয় সিরিজে এই দুই দলের মধ্যে ২৫০ রান জেতার জন্য পর্যাপ্ত নয়। কিন্তু এটা বিশ্বকাপের সেমিফাইনাল ম্যাচ… হতেও তো পারে।

অবশ্য কিউই কিংবদন্তির করা টার্গেটের পূর্বানুমান ঠিক হয়নি। রিজার্ভ ডে’তে খেলতে নেমে নির্ধারিত ৫০ ওভারে ৮ উইকেটে ২৩৯ রান তুলতে সক্ষম হয়েছে নিউজিল্যান্ড। তবে দলীয় মাত্র ৫ রানে ভারতের তিন টপঅর্ডার রোহিত, কোহলি ও রাহুলকে ফিরিয়ে শক্তভাবেই জয়ের রেসে আছে কিউইরা।

এবারের বিশ্বকাপে শুরু থেকেই ভবিষ্যদ্বাণী করে আসছেন ম্যাককালাম। যদিও তার বেশিরভাগ অনুমানই ভুল প্রমাণিত হয়েছে। বাংলাদেশ, পাকিস্তান, শ্রীলংকা, ওয়েস্ট ইন্ডিজ, আফগানিস্তান নিয়ে করা ভবিষ্যদ্বাণী আলোর মুখে দেখেনি। ভারত-নিউজিল্যান্ড ‘সেমিযুদ্ধ’ নিয়ে সাবেক বিস্ফোরক ব্যাটসম্যানের আশা পূরণ হয় কি না, এখন তাই দেখার বিষয়।


সৌজন্যে : যুগান্তর

সিলেটভিউ ২৪ডটকম/১০ জুলাই ২০১৯/গআচ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.