Sylhet View 24 PRINT

সেমিফাইনালে অনাকাঙ্খিত ঘটনার সৃষ্টি, ২ ভারতীয় দর্শক আটক

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৭-১১ ১৫:০১:৫৭

সিলেটভিউ ডেস্ক :: ম্যানচেস্টারের ওল্ড ট্রাফোর্ডে বিশ্বকাপের প্রথম সেমিফাইনালে হয়ে গেল বুধবার (১০ জুলাই)। ভারতকে গুড়িয়ে ফাইনালে ওঠে নিউজিল্যান্ড। তবে খেলা চলাকালীন এক পর্যায়ে ভারতীয় বোলারদের দাপুটে বোলিংয়ে দিশেহারা হয়ে পড়ে কিউইরা। যার জেরে গ্যালারি জুড়েও ছিল ভারতীয় সমর্থকদের তুমুল উন্মাদনা। এর মাঝেই ঘটে অনাকাঙ্খিত এক ঘটনা।

আন্তর্জাতিক সংবাদমাধ্যমের বরাত দিয়ে জানা যায়, ভারত-নিউজিল্যান্ড ম্যাচে ‘পাঞ্জাব রেফারেন্ডাম ২০২০’ লেখা টি-শার্টে রাজনৈতিক বার্তা বহন করে নিয়ে আসেন শিখ সম্প্রদায়ের গুটি কয়েক লোক। সেই সঙ্গে স্লোগানও তোলে তারা। এসময় এই ঘটনাকে ঘিরে সৃষ্টি হয় চাঞ্চল্য।

শিখদের এমন আচরণে চমকে ওঠে পুরো ওল্ড ট্র্যাফোর্ড স্টেডিয়াম। খবর পেয়ে শিখ সম্প্রদায়ের ওই চার ভারতীয় দর্শককে স্টেডিয়ামে নিয়োজিত নিরাপত্তা কর্মীরা তাদের তাৎক্ষণিকভাবে গ্যালারি থেকে বাইরে বের করে দেয়। পরবর্তী সময়ে পুলিশের কাছে হস্তান্তর করা হয় তাদের।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, গ্রেফতারকৃতরা গত ৩০ জুন বার্মিংহ্যামে অনুষ্ঠিত ভারত-ইংল্যান্ড ম্যাচের দিনেও স্টেডিয়ামে গোলযোগের চেষ্টা করেছিল। সেদিনও নিরাপত্তারক্ষীরা তাদের স্টেডিয়ামে বেশিক্ষণ থাকতে দেননি।

সৌজন্যে : সময়

সিলেটভিউ ২৪ডটকম/১১ জুলাই ২০১৯/মিআচ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.