Sylhet View 24 PRINT

টিকিটের অভাবে দেশে ফিরতে পারছে না 'টিম ইন্ডিয়া'

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৭-১২ ১৭:২২:০৪

সিলেটভিউ ডেস্ক :: এবারের ক্রিকেট বিশ্বকাপের ফাইনাল খেলবে ভারত। এই ব্যাপারে ভারতীয় সমর্থকরা প্রায় নিশ্চিত ছিল। কারণ বিশ্বের সেরা দল হিসাবে বিশ্বকাপ খেলতে গিয়েছিল ভারতীয় দল। শুরু থেকে দারুণ খেলেছিল ভারত। দক্ষিণ আফ্রিকা, অস্ট্রেলিয়া, পাকিস্তানের বিরুদ্ধে একের পর এক ম্যাচে জয়। কিন্তু সেমিফাইনালে এসে মুখ থুবড়ে পড়তে হল।

সমর্থকরা কোহলিদের এমন বিদায় আশাই করেনি। অনেকে আবার নিশ্চিত ছিলেন, এই ভারতীয় দলকে হারানোর ক্ষমতা বিশ্বের আর কোনও দলের নেই। ফলে বিশ্বকাপ জিতছে ভারত। এমনকি, ভারতীয় দলের মধ্যেও বিশ্বাস তৈরি হয়েছিল, আমরা ফাইনাল খেলব। টিম ম্যানেজমেন্ট এই ব্যাপারে আত্মবিশ্বাসী ছিল হয়তো। তাই কোহলি-ধোনিদের ভারতে ফেরার ফ্লাইট'র টিকিট কাটা হয়েছিল বিশ্বকাপ ফাইনালের পর।
কিন্তু বিশ্বকাপ ফাইনালে আর ওঠা হল না ভারতীয় দলের। আগামী ১৪ জুলাই ফাইনাল খেলবে নিউজিল্যান্ড-ইংল্যান্ড। এবার নতুন বিশ্বচ্যাম্পিয়ন পেতে চলেছেন সমর্থকরা। আর ১৪ জুলাই বিশ্বকাপ ফাইনাল পর্যন্ত ভারতীয় দলকে ইংল্যান্ডে থাকতে হবে। কার, তার আগে দলের জন্য ফ্লাইট'র টিকিট জোগাড় করা যায়নি।

এমনিতেই সেমিফাইনালে নিউজিল্যান্ডের কাছে হারের পর মন খারাপ ভারতীয় ক্রিকেটারদের। বিশ্বকাপের আবহ থেকে বেরিয়ে আসতে পারলে তারা হয়তো নতুন করে নিজেদের উজ্জীবিত করতে পারতেন। কিন্তু সেটা আর হচ্ছে না। ইচ্ছায় থাকুক বা না থাকুক আরও তিনদিন কোহলি-ধোনিদের ইংল্যান্ডে বিশ্বকাপের আবহে থাকতে হবে।

বিসিসিআই'র এক কর্মকর্তা বলেছেন, ''১৪ জুলাই পর্যন্ত ভারতীয় দলের সবাইকে ম্যানচেস্টারে থাকতে হবে। লজিস্টিকাল ইস্যুর জন্য আমাদের টিকিট বুকিংয়ে সমস্যায় পড়তে হয়েছে। সেমিফাইনাল শেষ হওয়ার পরই আমরা টিকিট বুকিংয়ের জন্য চেষ্টা শুরু করেছিলাম। কিন্তু টিকিট পাওয়া যায়নি''


সৌজন্যে : বিডি-প্রতিদিন

সিলেটভিউ ২৪ডটকম/১২ জুলাই ২০১৯/গআচ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.