Sylhet View 24 PRINT

কোহলিকে সরানো হবে বোকামি: শোয়েব

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৮-০২ ১৮:৩১:১৬

সিলেটভিউ ডেস্ক :: ভারতের ওয়ানডে দলের নেতৃত্ব থেকে সরিয়ে দেয়া হচ্ছে বিরাট কোহলিকে। এমন গুঞ্জনে সরব ভারতীয় ক্রিকেটাঙ্গন। বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (বিসিসিআই) চাইছে, শুধু টেস্টের জন্য তাকে অধিনায়ক রাখতে।

পাকিস্তানের পেস কিংবদন্তি শোয়েব আখতার সুদৃষ্টিতে বিষয়টি দেখছেন না। তার ধারণা, কোহলির ওপর অনেক বিনিয়োগ করেছে বিসিসিআই। যে কারণে একদিনের ক্রিকেটে তার প্রতি আস্থা রাখা উচিত বোর্ডের। তাকে অধিনায়কত্ব থেকে সরানোটা হবে চরম বোকামি।

শোনা যাচ্ছে, ওয়ানডে ও টি-টোয়েন্টি সংস্করণে কোহলির কাছ থেকে কেড়ে নিয়ে রোহিত শর্মার হাতে দায়িত্ব তুলে দিচ্ছে বিসিসিআই। তবে এমন সিদ্ধান্তের পক্ষে নন সাবেক পাক পেসার শোয়েব।

তিনি বলেন, নিঃসন্দেহে রোহিত অনেক ভালো অধিনায়ক। আইপিএলে মুম্বাই ইন্ডিয়ানসের হয়ে ভালো করছে সে। তবে আমি বিশ্বাস করি, ভারতীয় ক্রিকেটে এরই মধ্যে কোহলির ওপর অনেক বিনিয়োগ করা হয়েছে। এটা চলমান রাখা উচিত। তাকে অধিনায়কত্ব থেকে সরিয়ে ‌‌‌দেয়া‍‍‍‌‌‌‌‌ হবে বোকামি। কারণ এখন নেতৃত্ব দেয়া শিখে গেছে ও। বিসিসিআই ওকে সরিয়ে দিলে আমি সত্যিই অবাক হবো।

দিন কয়েক আগে নাম প্রকাশে অনিচ্ছুক বোর্ডের ঊর্ধ্বতন এক কর্মকর্তা জানান, গেল বিশ্বকাপে চূড়ান্ত ব্যর্থতার পর বেশ দেরিতে ইংল্যান্ড আসরের প্রস্তুতি শুরু করে ভারত। তবে এবার ভরাডুবি ঘটায় আগামী বিশ্বকাপের জন্য এখন থেকেই প্রস্তুতি নিতে চায় তারা।


সৌজন্যে : যুগান্তর

সিলেটভিউ২৪ডটকম/০২ আগস্ট ২০১৯/গআচ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.