আজ শুক্রবার, ১০ জুলাই ২০২০ ইং

থাইল্যান্ডকে ১৩১ রানের লক্ষ্য বাংলাদেশের মেয়েদের

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৯-০৭ ২০:৫৩:৪৬

সিলেটভিউ ডেস্ক :: একা সানজিদা ইসলামই যা লড়াই করলেন থাই বোলারদের সামনে। টস জিতে ব্যাট করতে নেমে ওপেনার সানজিদা ইসলামের অপরাজিত ৭১ রানের ওপর ভর করে থাইল্যান্ডের মেয়েদের সামনে ১৩১ রানের লক্ষ্য ছুড়ে দিয়েছে বাংলাদেশের মেয়েরা।

আইসিসি নারী টি-টোয়েন্টি বিশ্বকাপের বাছাই পর্বের ফাইনাল চলছে আজ স্কটল্যান্ডের ডানবির ফোর্টহিলে। সেমিফাইনাল জিতে আগেই বিশ্বকাপের চূড়ান্ত পর্ব নিশ্চিত করে ফেলেছে বাংলাদেশ এবং থাইল্যান্ডের মেয়েরা। আগামী বছর অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে নারী টি-টোয়েন্টি বিশ্বকাপ।

ফোর্টহিলে টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন বাংলাদেশের অধিনায়ক সালমা খাতুন। ব্যাট করতে নেমে দুই ওপেনার সানজিদা ইসলাম এবং মুরশিদা খাতুন মিলে গড়েন ৬৮ রানের জুটি। ৩৪ বলে ৩৩ রান করে আউট হন মুরশিদা খাতুন।

এরপরের ব্যাটসম্যানরা ছিলেন কেবল আসা-যাওয়ার ভিড়ে। নিগার সুলতানা ৮, শায়লা শারমিন ৩, জাহানারা আলম ৩, ফাহিমা খাতুন আউট হন কোনো রান না করেই। শেষ পর্যন্ত অপরাজিত ছিলেন ওপেনার সানজিদা ইসলাম। ৬০ বলে ৬টি বাউন্ডারি এবং ৩ ছক্কায় করেন ৭১ রান। শেষ পর্যন্ত নির্ধারিত ২০ ওভার শেষে ৫ উইকেট হারিয়ে ১৩০ রান করে বাংলাদেশ।


সৌজন্যে : জাগোনিউজ২৪
সিলেটভিউ২৪ডটকম/০৭ সেপ্টেম্বর ২০১৯/জিএসি

শেয়ার করুন

আপনার মতামত দিন