আজ মঙ্গলবার, ০২ জুন ২০২০ ইং

প্রধানমন্ত্রীর ফোনে কাঁদলেন আফিফ!

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৯-১৪ ২০:৪৭:৫৫

সিলেটভিউ ডেস্ক :: বাংলাদেশের তরুণ অলরাউন্ডার আফিফ হোসেন ধ্রুব। জাতীয় দলের এ ব্যাটসম্যানের অসাধারণ পারফরম্যান্সে ভর করে শুক্রবার জিম্বাবুয়ের বিপক্ষে অবিশ্বাস্য জয় পায় বাংলাদেশ।

শুক্রবার মিরপুরে জিম্বাবুয়ের বিপক্ষে ১৪৫ রানের টার্গেট তাড়া করতে নেমে ৬০ রানে ৬ উইকেট হারিয়ে চরম বিপদে পড়ে যায় বাংলাদেশ। সেই অবস্থা থেকে অসাধারণ ব্যাটিং করে দলকে অবিশ্বাস্য জয় উপহার দেন আফিফ।

এই তরুণের ২৬ বলে ৮ চার ও এক ছক্কায় গড়া ৫২ রানের ইনিংসে ভর করে ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে জয় পায় বাংলাদেশ।

আফিফের অসাধারণ ব্যাটিং দেখে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের মোবাইলে ফোন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর সঙ্গে ফোনে কথা বলার সময় আবেগে কেঁদে ফেলেন আফিফ।

প্রধানমন্ত্রীর সঙ্গে কী কথা হল, এমন প্রশ্নের জবাবে আফিফ বলেন, উনি আমাকে অভিনন্দন জানিয়েছেন। ম্যাচ জেতায় পুরো দলকে শুভেচ্ছা জানিয়েছেন।

একই কথা বলেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনও। তিনি বলেছেন, প্রধানমন্ত্রী ম্যাচটির খোঁজখবর রাখছিলেন। ম্যাচের কঠিন মুহূর্তে বাংলাদেশ যেন ম্যাচটি জিততে পারে সেজন্য দোয়া পড়েছেন প্রধানমন্ত্রী। ম্যাচ শেষ হওয়ার পর ফোনে ক্রিকেটারদের সঙ্গে কথা বলেছেন।

এ সময় প্রধানমন্ত্রী আফিফের কথা জিজ্ঞেস করেন। আফিফের খেলা দেখে তিনি নাজমুল হাসান পাপনকে জিজ্ঞেস করেন, ওকে আগে নামানো হয়নি কেন? একে তো আগে দেখিনি।

জবাবে পাপন জানান, আপা, আফিফ দলে একদম নতুন। ১৯ বছর বয়স মাত্র। ওর আসলে পাঁচ নম্বর পজিশনে খেলার কথা ছিল। তবে যেখানে নামানো হয়েছে, সেখানে ভালো খেলেছে। এরপর প্রধানমন্ত্রী বলেন, ওর খেলা দেখেছি, খুব ভালো খেলেছে।

সৌজন্যে : যুগান্তর
সিলেটভিউ২৪ডটকম/১৪ সেপ্টেম্বর ২০১৯/জিএসি

শেয়ার করুন

আপনার মতামত দিন