আজ মঙ্গলবার, ০২ জুন ২০২০ ইং

আফগানদের বিপক্ষে দলে ডাক পেলেন আবু হায়দার রনি

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৯-১৪ ২১:০২:৪৮

সিলেটভিউ ডেস্ক :: চট্টগ্রামে আফগানিস্তানের বিপক্ষে একমাত্র টেস্টের শেষ দিনেই চলতি ত্রিদেশীয় সিরিজের স্কোয়াড ঘোষণা করেছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তবে তখন সাফ জানানো হয়েছিল, ১৩ জনের এ দলটি মূলত প্রথম দুই ম্যাচের জন্য। ঢাকায় দুই ম্যাচ খেলার পর, চট্টগ্রামে শেষ দুই ম্যাচের জন্য পরিবর্তন আসতেও পারে স্কোয়াডে।

কিন্তু এক ম্যাচ পরই জানা গেলো, স্কোয়াডে সংযোজন ঘটেছে একজনের। যে কারণে রোববার আফগানিস্তানের বিপক্ষে ম্যাচের জন্য বাংলাদেশের স্কোয়াড এখন ১৩ জনের বদলে হয়ে গেছে ১৪ জনের। নতুন করে আসা খেলোয়াড় হলেন বাঁহাতি পেসার আবু হায়দার রনি।

একপ্রকার সারপ্রাইজ হিসেবেই রনিকে ডেকে নেয়া হলো দলে। আজ (শনিবার) সন্ধ্যায় আনুষ্ঠানিক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ খবর জানিয়েছে বিসিবি। তবে স্কোয়াডের আগের ১৩ জন থাকছেন বহাল তবিয়তে, ১৪ নম্বর সদস্য হিসেবে এসেছেন রনি।

২০১৬ সালে বাংলাদেশের জার্সি গায়ে প্রথম টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন রনি। এখনও পর্যন্ত ১৩ বার কুড়ি ওভারের ম্যাচে মাঠে নামলেও, সে অর্থে কিছুই করতে পারেননি ২৩ বছর বয়সী এ পেসার। তার ঝুলিতে রয়েছে ৬টি উইকেট। এছাড়া ২টি ওয়ানডে খেলে তার উইকেটসংখ্যা ৩টি।

রোববারের ম্যাচে বাংলাদেশ স্কোয়াড

সাকিব আল হাসান, লিটন কুমার দাস, সৌম্য সরকার, মুশফিকুর রহীম, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন ধ্রুব, মোসাদ্দেক হোসেন সৈকত, সাব্বির রহমান, তাইজুল ইসলাম, শেখ মেহেদি হাসান, সাইফউদ্দিন, মোস্তাফিজুর রহমান, ইয়াসিন আরাফাত মিশু এবং আবু হায়দার রনি।

সৌজন্যে : জাগোনিউজ২৪
সিলেটভিউ২৪ডটকম/১৪ সেপ্টেম্বর ২০১৯/জিএসি

শেয়ার করুন

আপনার মতামত দিন