আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

টেস্টের পর টি-টোয়েন্টিতেও আফগানদের কাছে হারল বাংলাদেশ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৯-১৫ ২২:১৭:৫৪

সিলেটভিউ ডেস্ক :: টেস্টের পর এবার টি-টোয়েন্টিতেও আফগানিস্তানের কাছে হারলো বাংলাদেশ। ত্রিদেশীয় সিরিজে নিজেদের দ্বিতীয় ম্যাচে আফগানদের ১৬৫ রানের জবাবে বাংলাদেশ গুটিয়ে যায় রানে। হার

রবিবার সন্ধ্যায় মিরপুরে টসে জিতে ব্যাটিংয়ে নেমে ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৬৪ রান করে আফগানিস্তান। ফিল্ডিংয়ে নেমে ইনিংসের প্রথম বল করতে এসে আফগান ওপেনার রহমানউল্লাহ গুরবাজের স্ট্যাম্প উপড়ে ফেলেছিলেন মোহাম্মদ সাইফউদ্দীন। দ্বিতীয় ওভারে এসে তিনি নিজের দ্বিতীয় শিকার বানান নাজিব তারকাইকে (১১)।

এর সঙ্গে আফগানিস্তানকে জোড়া আঘাত দিয়েছিলেন সাকিব আল হাসান। টাইগার অধিনায়ক তার ঘূর্ণিতে বোকা বানান হযরতউল্লাহ জাজাই (১) ও নাজিবুল্লাহ জাদরানকে (৫)। কিন্তু শুরুর দুর্দান্ত মুহূর্তটা ধরে রাখতে পারেনি বাংলাদেশ।

৫.৫ ওভারে দলীয় ৪০ রানে ৪ উইকেট হারানো আফগানদের ভাল সংগ্রহ এনে দিয়েছেন মোহাম্মদ নবী ও আসগর আফগানের ৭৯ রানের জুটি। সেই জুটিও ভাঙেন সাইফ। বিদায় করেন আফগানকে (৩৯)। এর পরপরই গুলবাদিন নাঈবকে ডাক উপহার দেন সাইফ।

সতীর্থদের হারালেও ঝড়ো ব্যাটিংয়ে ফিফটি তুলে নেন নবী। শেষ পযর্ন্ত এই অলরাউন্ডারের অপরাজিত ৫৪ বলে ৮৪ রানের ওপর ভর করে ১৬৪ রান সংগ্রহ করে আফগানরা।


সৌজন্যে : বিডি প্রতিদিন
সিলেটভিউ২৪ডটকম/১৫ সেপ্টেম্বর ২০১৯/জিএসি

শেয়ার করুন

আপনার মতামত দিন