আজ বুধবার, ১২ অগাস্ট ২০২০ ইং

সেই চিত্রাতেই ছেলেকে সাঁতার শেখাচ্ছেন মাশরাফি

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৯-২৮ ১৭:২৮:২৯

সিলেটভিউ ডেস্ক :: মাশরাফি বিন মর্তুজার শৈশবটা কেটেছে নড়াইলে। চিত্রা নদীর পাড়ে লাফ ঝাঁপ আর দুরন্তপনাতেই বেড়ে উঠেছেন জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক। মাশরাফির সেই উচ্ছ্বলতা এখনও কাটেনি। সময় পেলেই চলে যান নড়াইলে। তবে গ্রামের সেই পরিবেশটা পাওয়া হয়নি তার সন্তানদের।

বাবা বড় ক্রিকেটার, এখন তো সংসদ সদস্যও। বেশিরভাগ সময় তাকে থাকতে হয় ঢাকাতেই। মাশরাফির সন্তানেরা সেই দুরন্তপনায় মেতে ওঠার সুযোগ পাবে কিভাবে? তাই বলে কি নিজের ছেলে-মেয়েদের ‘মোমের পুতুল’ করে গড়ে তুলবেন নড়াইল এক্সপ্রেস?

না, মাশরাফি তেমনটা চান না। সন্তানদের নিয়ে তাই মাঝেমধ্যেই গ্রামের বাড়ি যান। এবার তো সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও ভাইরাল হলো, যেখানে দেখা যায় ছেলে সাহেল মর্তুজাকে চিত্রা নদীতে সাঁতার শেখাচ্ছেন মাশরাফি।

মাশরাফির এই ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেছেন তারই ছোট ভাই মোরসালিন বিন মর্তুজা। এরপরই সামাজিক যোগাযোগ মাধ্যমে সেটি ভাইরাল হয়ে যায়।

স্লো মোশনে করা সে ভিডিওতে দেখা যায়, ছেলের সাহস বাড়াতে তাকে পানির মধ্যে ডুবাচ্ছেন মাশরাফি। ছোট্ট সাহেল বেশ ভয়ই পাচ্ছিল। কিন্তু ভয় পেলে তো আর সাঁতার শেখা যাবে না। বাবা মাশরাফি তাই সন্তানকে পারলে পানি খাইয়ে দেন!

সৌজন্যে : জাগোনিউজ২৪
সিলেটভিউ২৪ডটকম/২৮ সেপ্টেম্বর ২০১৯/জিএসি

শেয়ার করুন

আপনার মতামত দিন