Sylhet View 24 PRINT

মোহাম্মদ নবীর মৃত্যুর গুজব সোশ্যাল মিডিয়ায় ভাইরাল

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১০-০৫ ১৯:২৩:১৭

সিলেটভিউ ডেস্ক :: আফগানিস্তানের তারকা ক্রিকেটার মোহাম্মদ নবীর মুত্যুর গুজব সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ভার্চুয়ালবাসীদের অনেকেই টুইট করে লেখেছেন নবী হৃদরোগে আক্রান্ত হয়েছেন। আফগানিস্তান ক্রিকেট বোর্ড নবীর অনুশীলনের ছবি পোস্ট করার পরও সেই গুজব কমেনি।

একটি ছবিতে দেখা যাচ্ছে মোহাম্মদ নবী অনুশীলন করছেন। তার ব্যাপারে আফগান ক্রিকেট বোর্ড কোনো অফিসিয়াল বার্তা দেয়নি। তার সমর্থকরা বিষয়টি নিয়ে রীতিমতো আলোচনা শুরু করে দেন।

এমন গুজব ছড়িয়ে পরার পরও মোহাম্মদ নবী শনিবার টুইট করে জানান, আমার মৃত্যুর খবরটি ভুয়া। আমি সুস্থ আছি।

সবশেষ বাংলাদেশ সফরে চট্টগ্রামে টেস্ট খেলে ক্রিকেটের আভিজাত্যের ফরম্যাট থেকে বিদায় নেন নবী। টেস্ট থেকে অবসর নিলেও ওয়ানডে আর টি-টোয়েন্টি রীতমতো খেলে যাচ্ছেন সাবেক এ অধিনায়ক।

২০০৯ সালের এপ্রিলে স্কটল্যান্ডের বিপক্ষে ওয়ানডে ক্রিকেটের মধ্য দিয়ে আন্তর্জাতিকে অভিষেক হয় নবীর। সেই থেকে এ পর্যন্ত ১০ বছরে ২১১টি ওয়ানডেতে এক সেঞ্চুরির সাহায্যে দুই হাজার ৬৯৯ রান সংগ্রহের পাশাপাশি বল হাতে ১২৮ উইকেট শিকার করেছেন তিনি।

৭২টি টি-টোয়েন্টি ম্যাচ খেলে চারটি ফিফটির সাহায্যে ১ হাজার ২৯১ রান করার পাশাপাশি বল হাতে শিকার করেছেন ৬৯ উইকেট।

২০১৭ সালে টেস্ট মর্যাদা পাওয়ার পর আফগানিস্তান এ পর্যন্ত তিনটি টেস্ট খেলে। আর এই তিন টেস্টেই দলের অবিচ্ছেদ্য অংশ ছিলেন নবী। তিন টেস্টে ৮ উইকেট শিকার করেন ৩৪ বছর বয়সী এ অলরাউন্ডার।


সৌজন্যে : যুগান্তর
সিলেটভিউ২৪ডটকম/০৫ অক্টোবর ২০১৯/জিএসি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.