আজ বুধবার, ২৭ মে ২০২০ ইং

‘ভারত চাপে কি না বলতে পারব না, তবে আমরা আত্মবিশ্বাসী’

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১১-০৫ ২১:৪৩:১২

সিলেটভিউ ডেস্ক :: বাংলাদেশ দলের তরুণ তারকা ক্রিকেটার আফিফ হোসেন বলেছেন, ভারত চাপে কি না বলতে পারব না। তবে প্রথম ম্যাচ জেতার পর আমরা অনেক আত্মবিশ্বাসী, ভালো অনুভূতি হচ্ছে। এটা আরও ভালো খেলতে সহায়তা করবে।

আগামী বৃহস্পতিবার রাজকোটের সৌরাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ভারত-বাংলাদেশের মধ্যকার তিন ম্যাচ সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টি।

মঙ্গলবার রাজকোটে অনুশীলন শেষে জাতীয় দলের তরুণ অলরাউন্ডার আফিফ হোসেন বলেন, সিরিজ জেতা বা হারার কথা ভাবছি না। আপাতত নিজেদের যার যার কাজে মনোযোগ রাখার চেষ্টা করছি। নিজেদের সেরা পারফর্ম করলে কী হবে সেটা পরে।

গত বছর ঘরের মাঠে শ্রীলংকার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের মধ্য দিয়ে আন্তর্জাতিকে অভিষেক হয় আফিফের। ক্যারিয়ারের শুরুর ম্যাচে প্রত্যাশিত পারফরম্যান্স করতে না পারায় দলকে থেকে ছিটকে যান। এরপর চলতি বছরের সেপ্টেম্বরে আফগানিস্তান-জিম্বাবুয়ের বিপক্ষে ঢাকায় অনুষ্ঠিত ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজে ফের সুযোগ পান। জাতীয় দলের হয়ে এই প্রথম বিদেশ সফরে খেলছেন আফিফ।

এশিয়ার অন্যতম সেরা দল ভারতের বিপক্ষে প্রথম খেলা নিয়ে ২০ বছর বয়সী আফিফ বলেন, প্রতিপক্ষ অনেক শক্তিশালী। এমন প্রতিপক্ষের সঙ্গে প্রথমবারের মতো খেলছি। এই জিনিসটা একটু আলাদা। ভারতের মাঠে হাজার হাজার দর্শকের সামনে খেলার অনুভূতি অন্যরকম।


সৌজন্যে : যুগান্তর
সিলেটভিউ২৪ডটকম/৫ নভেম্বর ২০১৯/জিএসি

শেয়ার করুন

আপনার মতামত দিন